×

শিক্ষা

প্রধানমন্ত্রীকে হুমকির প্রতিবাদে জবি ছাত্রলীগের বিক্ষোভ

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২২ মে ২০২৩, ০৫:৫০ পিএম

প্রধানমন্ত্রীকে হুমকির প্রতিবাদে জবি ছাত্রলীগের বিক্ষোভ

ছবি: ভোরের কাগজ

রাজশাহীতে বিএনপির এক সমাবেশে প্রধানমন্ত্রীকে খুন ও কবরস্থ করার হুমকির প্রতিবাদে পুরান ঢাকায় বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি) ছাত্রলীগ।

সোমবার (২২ মে) দুপুর ১২ টায় জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি) ক্যাম্পাস থেকে এই প্রতিবাদ মিছিল বের করেন ছাত্রলীগের নেতাকর্মীরা। এসময় পুরান ঢাকার জর্জ কোট, রায়সাহেব বাজার, ন্যাশনাল মেডিকেল কলেজ হাসপাতাল, বাহাদুর শাহ পার্ক ও বাংলাবাজার হয়ে ক্যাম্পাস প্রদক্ষিণ করে মিছিলটি শেষ হয়। প্রতিবাদ মিছিলে জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি) ছাত্রলীগের সভাপতি মো. ইব্রাহিম ফরাজী ও সাধারণ সম্পাদক এসএম আকতার হোসাইনসহ প্রায় তিনশতাধিক ছাত্রলীগের নেতাকর্মী উপস্থিত ছিলেন।

এসময় জবি ছাত্রলীগের সাধারণ সম্পাদক এসএম আকতার হোসাইন বলেন, বিএনপি সবসময় হত্যা ও ষড়যন্ত্রের রাজনীতি বিশ্বাস করে। ১৯৭৫ সালের ১৫ আগস্ট জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হত্যাকাণ্ডের ষড়যন্ত্রের সঙ্গে জিয়াউর রহমান জড়িত ছিল। খুনি জিয়ার প্রত্যক্ষ মদদে বঙ্গবন্ধুর হত্যাকাণ্ড ঘটেছে। ২০০৪ সালের ২১ আগস্ট বিএনপি-জামায়াত নেতৃত্বাধীন চার দলীয় জোট সরকার শেখ হাসিনাকে হত্যার উদ্দেশ্যে গ্রেনেড হামলা চালিয়েছিলো। অনতিবিলম্বে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকিদাতা আবু সাইদ চাঁদকে বিচারের আওতায় এনে কঠিন শাস্তি নিশ্চিত করতে হবে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App