×

সারাদেশ

প্রধানমন্ত্রীকে হত্যার হুমকি, দেবিদ্বারে বিক্ষোভ

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২২ মে ২০২৩, ১১:৪৬ পিএম

প্রধানমন্ত্রীকে হত্যার হুমকি, দেবিদ্বারে বিক্ষোভ

ছবি: ভোরের কাগজ

প্রধানমন্ত্রীকে হত্যার হুমকি, দেবিদ্বারে বিক্ষোভ
প্রধানমন্ত্রীকে হত্যার হুমকি, দেবিদ্বারে বিক্ষোভ

আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে কুমিল্লার দেবিদ্বার উপজেলা আওয়ামী লীগ ও এর অঙ্গ সহযোগী সংগঠন।

সোমবার (২২ মে) বিকেলে উপজেলার ফুলগাছ তলা থেকে মিছিলটি বের হয়ে উপজেলার গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে কেন্দ্রীয় বঙ্গবন্ধু ম্যুরালে এসে শেষ হয়। সমাবেশ বক্তব্য রাখেন কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রোশন আলী মাস্টার, সাংগঠনিক সম্পাদক হুমায়ুন কবির, উপদেষ্টা এটিএম মেহেদী হাসান, দেবিদ্বার উপজেলা আওয়ামী লীগের সভাপতি একেএম শফিউদ্দিন।

প্রধানমন্ত্রীকে হত্যার হুমকি দেয়া ওই বিএনপি নেতার শাস্তি দাবি করে বক্তারা বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকির জবাব দেয়া হবে। দেশবিরোধী যে কোনো ষড়যন্ত্র মোকাবেলায় রাজপথে দেবিদ্বার উপজেলা আওয়ামী লীগ প্রস্তুত রয়েছে।

কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব রোশন আলী মাস্টার বলেন, বিএনপি অন্ধকারের শক্তি। তারা সবসময় ভুল পথে রাজনীতি করে ক্ষমতা দখল করতে চায়। আমরা স্পষ্টভাবে বলতে চাই, দেশবিরোধী কোনো শক্তির এ ধরনের আচরণ কোনোভাবেই সহ্য করা হবে না। সব ষড়যন্ত্রকারীকে রাজপথেই জবাব দেয়া হবে। প্রধানমন্ত্রীকে হত্যার হুমকি দেয়া বিএনপি নেতার কঠোর শাস্তি দাবি করছি।

এ সময় উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি লুৎফুর রহমান বাবুল, যুগ্ম সাধারণ সম্পাদক ভাইস প্রেসিডেন্ট (ভিপি) ওমর ফারুক, সাংগঠনিক সম্পাদক ইফতেখার আলম তুষার, মুস্তাফিজুর রহমান, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক মোসলেহ উদ্দিন ভূঁইয়া মানিক, দপ্তর সম্পাদক আবুল কলাম আজাদ, শ্রমিক লীগের সাধারণ সম্পাদক কাউসার হায়দারসহ অনেকে উপস্থিত ছিলেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App