×

সারাদেশ

নীলফামারীতে কুখ্যাত ৪ চোর গ্রেপ্তার

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২২ মে ২০২৩, ১০:০৩ এএম

নীলফামারীতে কুখ্যাত ৪ চোর গ্রেপ্তার

ছবি: নীলফামারী প্রতিনিধি

নীলফামারীতে কুখ্যাত ৪ চোর গ্রেপ্তার

ছবি: নীলফামারী প্রতিনিধি

নীলফামারীতে পুলিশের বিশেষ অভিযানে কুখ্যাত ৪ চোরকে গ্রেপ্তারসহ চুরি যাওয়া ল্যাপটপ, স্বর্ণালংকার, মোটরপাম্প, টিভি ও মোবাইল উদ্ধার করেছে পুলিশ। রবিবার (২১ মে) বিকেল ৪টায় নীলফামারী থানায় আয়োজিত এক সংবাদ সম্মেলনে বিষয়টি জানানো হয়।

গ্রেপ্তারকৃত চোরেরা হলো- নীলফামারী পৌরসভার পূর্ব কুখাপাড়া এলাকার মো. আইজার আলীর ছেলে শরিফুল ওরফে পিচ্ছি (৩১), একই এলাকার মজিবর রহমানের ছেলে রোমান ইসলাম ওরফে রুমন (২২), মো. রেজাউল হক বাবদ ওরফে রেজবুল (২৯) ও সৈয়দপুর উপজেলার দক্ষিণ নিয়ামতপাড়া আদানী মোড় এলাকার শহিদুল ইসলামের ছেলে আলিফ (২৪)।

[caption id="attachment_432689" align="alignnone" width="1310"] ছবি: নীলফামারী প্রতিনিধি[/caption]

সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার, নীলফামারী সার্কেল, মোস্তফা মনজুর বলেন, গত ১৩ মে দিবাগত রাতে শহরের থানা পাড়া এলাকার একটি বাড়িতে হানা দেয় কুখ্যাত ও গ্রেপ্তারকৃত চোরেরা। পরবর্তীতে ভুক্তভোগী পরিবারের পক্ষ থেকে অভিযোগ পেয়ে আমি ও নীলফামারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মুক্তারুল আলমসহ নীলফামারী থানায় কর্মরত অফিসার ও ফোর্সদের সম্মিলিত একটি দল জেলা শহরের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে গ্রেপ্তার করি এই সংঘবদ্ধ কুখ্যাত চোরদের। পাশাপাশি উদ্ধার করা হয় চুরি যাওয়া ল্যাপটপ, স্বর্ণালংকার, মোবাইলফোন, টিভি ও মোটরপাম্প।

তিনি আরো বলেন, গ্রেপ্তারকৃত কুখ্যাত চোরেরা বিজ্ঞ আদালতে দ. বি. আইনের ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দিতে এই চুরির ঘটনা স্বীকার করেছে। এই সংঘবদ্ধ চোরেদের বিরুদ্ধে নীলফামারী থানাসহ বিভিন্ন থানায় একাধিক চুরি মামলা বিচারাধীন রয়েছে বলেও জানান তিনি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App