×

সারাদেশ

টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে চট্টগ্রাম বন্দর চেয়ারম্যানের শ্রদ্ধা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২২ মে ২০২৩, ১২:০৬ এএম

টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে চট্টগ্রাম বন্দর চেয়ারম্যানের শ্রদ্ধা

ছবি: ভোরের কাগজ

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেছেন চট্টগ্রাম বন্দরের নবনিযুক্ত চেয়ারম্যান রিয়ার অ্যাডমিরাল মোহাম্মদ সোহায়েল।

শনিবার (২০ মে) চবক চেয়ারম্যানের নেতৃত্বে বন্দরের উর্ধ্বতন কর্মকর্তারা জাতির জনকের সমাধিতে পুস্পস্তবক অর্পনসহ মোনাজাত করেন বলে বন্দরের সচিব মো. ওমর ফারুক জানিয়েছেন।

এসময় চট্টগ্রাম বন্দরের সদস্য (প্রকৌশল) কমডোর মোহাম্মদ মাহবুবুর রহমান, সদস্য (অর্থ) মোহাম্মদ শহীদুল আলম (অতিরিক্ত সচিব), সদস্য (হারবার ও মেরিন) কমডোর এম. ফজলার রহমান, পরিচালক (প্রশাসন) মো. মমিনুর রশিদ (উপ-সচিব), সচিব মো. ওমর ফারুকসহ চবকের উর্ধ্বতন কর্মকর্তারা ও চট্টগ্রাম বন্দর কর্মচারী পরিষদের সভাপতি ও সাধারণ সম্পাদক উপস্থিত ছিলেন।

তারা গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে পুষ্পস্তবক অর্পণ করে জাতির পিতার প্রতি গভীর শ্রদ্ধা জ্ঞাপন করেন। এরপর কবর জিয়ারত শেষে অনুষ্ঠিত দোয়া মাহফিল ও মোনাজাতে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ ১৫ আগস্ট শাহাদাত বরণকারী বঙ্গবন্ধু পরিবারের সব শহীদের রুহের মাগফিরাত কামনা করা হয়। এছাড়া, প্রধানমন্ত্রীর সুস্বাস্থ্য ও দীর্ঘায়ূ কামনাসহ দেশ-জাতির কল্যাণ ও উত্তরোত্তর সমৃদ্ধি কামনা করে দোয়া করা হয়।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App