×

সারাদেশ

সুষ্ঠু ভোট নিয়ে স্বতন্ত্র প্রার্থীরা শঙ্কায়

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২১ মে ২০২৩, ০৯:৩৯ এএম

সুষ্ঠু ভোট নিয়ে স্বতন্ত্র প্রার্থীরা শঙ্কায়

গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনের বাকি আর মাত্র চার দিন। সরগরম প্রচারণা চালাচ্ছেন মেয়র ও কাউন্সিলর প্রার্থীরা। তবে স্বতন্ত্র প্রার্থীরা সুষ্ঠু নির্বাচন অনুষ্ঠান নিয়ে শঙ্কা প্রাকাশ করলেও আওয়ামী লীগ দলীয় প্রার্থী নির্বাচনী পরিবেশ নিয়ে সন্তোষ প্রকাশ করেছেন। এদিকে নির্বাচনী পরিবেশ স্থিতিশীল ও সুশৃঙ্খল রাখতে কাজ করছে বলে জানিয়েছে নির্বাচন কমিশন।

সকাল থেকেই নগরীর বিভিন্ন পয়েন্টে প্রার্থীরা প্রচারণা চালাচ্ছেন। বেলা ১১টার দিকে জাতীয় পার্টির প্রার্থী এম এম নিয়াজ উদ্দিন শহরের জয়দেবপুর বাজার রোডে নির্বাচনী প্রচারণা চালান। তিনি নগর সাজাতে নানা প্রতিশ্রুতি দিয়ে ভোটারদের মন জয় করতে চাইছেন। এ সময় তিনি সাংবাদিকদের জানান, সুষ্ঠু ভোট আয়োজনে ভোটারদের শঙ্কা দূর করতে সুষ্ঠু পরিবেশ সরকারকেই সৃষ্টি করতে হবে।

বেলা সাড়ে ১১টার দিকে শহরের রাজবাড়ি রোডে গণসংযোগ করেন হাতি মার্কার স্বতন্ত্র প্রার্থী সরকার শাহনূর ইসলাম। ভোটের পরিবেশ নিয়ে শঙ্কা প্রকাশ করে তিনি বলেন ভোটের দিন কেন্দ্রে এজেন্ট নিয়োগের ক্ষেত্রে প্রতিবন্ধকতার সম্মুখীন হচ্ছেন।

অপরদিকে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী আজমত উল্লা খান সকালে মোগরখাল এলাকায় প্রচারণা চালান। নৌকা মার্কার জয়ের ব্যাপারে তিনি আশাবাদ প্রকাশ করে বলেন, আজ রবিবার নৌকা মার্কার নির্বাচনী ইশতেহার প্রকাশ করা হবে। সব পক্ষকে সংযুক্ত করে নগরের সার্বিক উন্নয়নে পরিকল্পনা উপস্থাপনা করা হবে।

গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনের রিটার্নিং কর্মকর্তার কার্যালয় শহরের বঙ্গতাজ অডিটোরিয়ামে নির্বাচনে দায়িত্বপ্রাপ্ত প্রিসাইডিং কর্মকর্তাদের নিয়ে মতবিনিময় সভা করেন নির্বাচন কমিশন সচিব মো. জাহাংগীর আলম। নির্বাচন সুষ্ঠু ও শান্তিপূর্ণ করতে সার্বিক ব্যবস্থা গ্রহণ করার কথা জানিয়ে তিনি কেন্দ্রে ইভিএমএর ফলাফলের? প্রিন্ট কপি এজেন্টদের হাতে বুঝিয়ে দিতে প্রিসাইডিং অফিসারদের নির্দেশনা দেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App