×

বিনোদন

দুই ছেলেকে নিয়ে ‘মা’ সিনেমা দেখতে চান পরী!

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২১ মে ২০২৩, ০৪:৪৩ পিএম

সম্প্রতি কান চলচ্চিত্র উৎসবে ৭৬তম আসরে প্রিমিয়ার হয়েছে জনপ্রিয় চিত্রনায়িকা পরী মণি অভিনীত ‘মা’ সিনেমা। দেশের প্রেক্ষাগৃহেও সিনেমাটি মুক্তি পেতে যাচ্ছে।

এদিকে, সিনেমাটি মুক্তির আগে পরিচালকের কাছে বিশেষ আব্দার জানিয়েছেন পরী মণি। সেখানে সিনেমাটির প্রথম শো দেখার সময় পর্দার সেই ছোট্ট ছেলেকেও তার সঙ্গে চাই। নিজের ছোট্ট সন্তান রাজ্যসহ দুই ছেলেকে সঙ্গে নিয়ে সিনেমাটি দেখতে চান তিনি। রবিবার (২১ মে) সকালে পর্দার সেই ছোট ছেলের সঙ্গে নিজের একটি ভিডিও ফেসবুকে পোস্ট করে পরিচালকের কাছে এমন দাবি করেছেন এই ঢাকাই নায়িকা।

ভিডিওটির ক্যাপশনে তিনি লেখেন- ‘মা’ সিনেমার প্রধান ও সর্বকনিষ্ঠ আর্টিস্ট তিনি (রাজ্য)। রাজ্য তখন আমার পেটে। আর এই ছেলেটার সঙ্গে শুটিং করতে করতে একটা সময় আমার কেন যেন মনে হলো- আমার কি ছেলে হবে! বাচ্চাটা কত বড় হয়ে গেছে, আমার খুব দেখতে ইচ্ছা করছে। আমার পরিচালক অরণ্য আনোয়ার ভাইয়ের কাছে আমার এই একটি চাওয়া থাকলো। আমি আমার ছেলে আর আমার এই পর্দার ছেলে- এই দুই ছেলেকে নিয়ে ‘মা’ সিনেমার প্রথম শো দেখতে চাই।

আগামী ২৬ মে মুক্তি পেতে যাচ্ছে অরণ্য আনোয়ার পরিচালিত সিনেমা ‘মা’। এতে পরী মনি ছাড়াও গুরুত্বপূর্ণ সব চরিত্রে অভিনয় করেছেন আজাদ আবুল কালাম, ফারজানা ছবি, সাজু খাদেম, রোবেনা করিম জুঁই, শিল্পী সরকার অপু, লাবণ্য চৌধুরী ও শাহাদাত হোসেনসহ আরো অনেকে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App