×

সারাদেশ

তাবলিগ জামাতে এসে গলায় ফাঁস দিয়ে যুবকের আত্মহত্যা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২১ মে ২০২৩, ০২:৪৬ পিএম

তাবলিগ জামাতে এসে গলায় ফাঁস দিয়ে যুবকের আত্মহত্যা

ছবি: সংগৃহীত

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলায় তাবলিগ জামাতে এসে কুড়িগ্রামের মাহাদী হাসান নামে এক যুবক গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন বলে খবর পাওয়া গেছে।

রবিবার (২১ মে) সকাল ১০টার দিকে উপজেলার আমানউল্লাহপুর ইউনিয়নের কাশিপুর গ্রাম থেকে পুলিশ তার মরদেহ উদ্ধার করে। এর আগে তিনি একই দিন ভোর সাড়ে ৫টার দিকে মসজিদের পাশের একটি আমগাছের সঙ্গে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন।

মাহাদী হাসান (২৭) কুড়িগ্রাম জেলার ফুলবাড়ী উপজেলার উত্তর বড়বিটা গ্রামের শামসুল হক পলাশের ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, বৃহস্পতিবার মাহাদীসহ ১৪ জন তাবলিগ জামাতের একটি দল দেশের বিভিন্ন স্থান হয়ে বেগমগঞ্জ উপজেলার আমানউল্লাহপুর ইউনিয়নের বোখারি জামে মসজিদে আসে। এর পর ১৪ জন সফরসঙ্গী মিলে এলাকায় ঘুরে ঘুরে ইসলামের দাওয়াত দিচ্ছিলেন তারা।

রবিবার ভোররাতের দিকে মাহাদী তার সফরসঙ্গীদের অজান্তে মসজিদের পাশে একটি আমগাছের সঙ্গে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে মরদেহের সুরতহাল রিপোর্ট সম্পন্ন করে থানায় নিয়ে যায়। তবে পুলিশ তাৎক্ষণিক মাহাদীর আত্মহত্যার কোনো কারণ জানাতে পারেনি।

বেগমগঞ্জ থানার এসআই আব্দুল আউয়াল বলেন, মরদেহ ময়নাতদন্তের জন্য ২৫০ শয্যাবিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

অপর এক প্রশ্নের জবাবে এই পুলিশ কর্মকর্তা বলেন, ওই যুবকের একটু মানসিক সমস্যা ছিল বলে তার বাবা জানিয়েছেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App