×

অর্থনীতি

ওয়ালটন প্লাজার কিস্তি ক্রেতাদের জন্য বিশেষ সুবিধা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২১ মে ২০২৩, ০৫:৩৬ পিএম

ওয়ালটন প্লাজার কিস্তি ক্রেতাদের জন্য বিশেষ সুবিধা

ছবি: সংগৃহীত

কিস্তিতে পণ্য কেনা গ্রাহকদের সর্বোচ্চ সেবা দেয়ার লক্ষ্যে নতুন নতুন উদ্যোগ নিয়েছে দেশের শীর্ষ ইলেকট্রনিক্স পণ্যের বিক্রয় ও সেবাদানকারী প্রতিষ্ঠান ওয়ালটন প্লাজা। প্রতিষ্ঠানটির কিস্তি ক্রেতা সুরক্ষানীতির আওতায় গ্রাহক বা তার পরিবারের সদস্যের মৃত্যুতে আর্থিক সহায়তাসহ নানা সুবিধা দেওয়া হচ্ছে। এরই ধারাবাহিকতায় দেশের স্বনামধন্য হাসপাতাল, ডায়াগনস্টিক সেন্টার, জীবন বীমা, রেস্তোরাঁসহ বিভিন্ন প্রতিষ্ঠানে কিস্তি ক্রেতা সুরক্ষা কার্ডধারীদের জন্য সর্বোচ্চ সেবা ও মূল্যছাড়সহ বিশেষ সুবিধা দেয়ার ব্যবস্থা নিয়েছে ওয়ালটন প্লাজা।

এ উপলক্ষে বুধবার (১৭ মে) রাজধানীতে ওয়ালটন করপোরেট অফিসে আয়োজিত ‘এমওইউ সাইনিং সিরিমনি’ শীর্ষক প্রোগ্রামে পপুলার ডায়াগনস্টিক সেন্টার, গার্ডিয়ান লাইফ ইন্স্যুরেন্স, এএমজেড হাসপাতাল ও হাক্কা ঢাকা রেস্টুরেন্টের সঙ্গে পৃথক সমঝোতা স্মারক (এমওইউ) স্বাক্ষর করেছে ওয়ালটন প্লাজা। এছাড়া, দেশব্যাপী লাইফস্টাইল, সুপারশপসহ সেবাদানকারী স্বনামধন্য প্রতিষ্ঠানগুলোর সঙ্গে করপোরেট চুক্তি করছে ওয়ালটন প্লাজা। ফলে, এই প্রতিষ্ঠানগুলোতে ওয়ালটন প্লাজার কিস্তি ক্রেতা সুরক্ষা গ্রাহকেরা বিশেষ সেবা ও সুবিধা পাবেন।

অনুষ্ঠানে ওয়ালটন প্লাজার চিফ এক্সিকিউটিভ অফিসার (সিইও) মো. রায়হান, পপুলার ডায়াগনস্টিক সেন্টার লিমিটেডের মানবসম্পদ ও প্রশাসন বিভাগের অ্যাসিস্ট্যান্ট জেনারেল ম্যানেজার (এজিএম) অচিন্ত্য কুমার নাগ, এএমজেড হাসপাতালের জেনারেল ম্যানেজার (জিএম) মোহাম্মদ হোসেন, হাক্কা ঢাকার চিফ অপারেটিং অফিসার স্টিফেন কস্টা ও গার্ডিয়ান লাইফ ইন্স্যুরেন্সের প্রধান নির্বাহী (সিইও) শেখ রাকিবুল করিম নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে সমঝোতা স্মারকে স্বাক্ষর করেন।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ওয়ালটনের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর ইভা রিজওয়ানা নিলু, সিনিয়র এক্সিকিউটিভ ডিরেক্টর এসএম জাহিদ হাসান ও মো. মাহমুদুল ইসলাম, চিফ ইনফরমেশন অফিসার মফিজুর রহমান, প্লাজার চিফ সেলস এক্সিকিউটিভ ওয়াহিদুজ্জামান তানভীর, পপুলার ডায়াগনস্টিক সেন্টারের ফাইন্যান্স অ্যান্ড অ্যাকাউন্টস বিভাগের এজিএম আব্দুর রাজ্জাক, মার্কেটিং ম্যানেজার জিয়াউল হক ফারুক ও উত্তরা ব্রাঞ্চ ম্যানেজার জহিরুল ইসলাম, এএমজেড হাসপাতালের ক্লিনিক্যাল ম্যানেজার কর্নেল আরশাদ খান, মার্কেটিং অ্যান্ড সেলসের সিনিয়র ম্যানেজার মাঈন উদ্দীন (আকাশ) ও বিজনেস ডেভেলপমেন্ট ম্যানেজার ফয়সাল হালিম, হাক্কা ঢাকার আউটলেট ম্যানেজার সাজীম ও শাওন, গার্ডিয়ান লাইফ ইন্স্যুরেন্সের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট ও হেড অব মার্কেটিং অ্যান্ড কমিউনিকেশন রুবায়েত সালেহীন প্রমুখ।

ওয়ালটন প্লাজার সিইও মো. রায়হান বলেন, ক্রেতাদের হাতে সর্বোচ্চ মানের পণ্য তুলে দেয়ার পাশাপাশি সর্বোচ্চ সেবা দিতে আমরা বদ্ধপরিকর। এরই ধারাবাহিকতায় ওয়ালটন প্লাজা কিস্তি ক্রেতা সুরক্ষানীতি চালু করেছে। এর আওতায় কিস্তি চলমান থাকা অবস্থায় ক্রেতার মৃত্যু হলে পণ্যমূল্যের ভিত্তিতে ৫০ হাজার থেকে ৩ লাখ ও তার পরিবারের কোনো সদস্য মৃত্যুবরণ করলে ২৫ হাজার থেকে ১ লাখ ৫০ হাজার টাকা পর্যন্ত আর্থিক সহায়তাসহ নানান সুবিধা দিচ্ছে ওয়ালটন প্লাজা। বিশ্বে একমাত্র ওয়ালটন প্লাজাই কিস্তিতে পণ্য ক্রয়ের ক্ষেত্রে গ্রাহকদের এমন সুরক্ষা ও সুবিধা দিচ্ছে।

তিনি আরো বলেন, কিস্তি ক্রেতারা যেন জীবদ্দশাতেই খাদ্য, বস্ত্র, শিক্ষা, চিকিৎসাসহ বিভিন্ন খাতে বিশেষ সুবিধা পান, এবার সেই উদ্যোগ নেয়া হলো। এর পরিপ্রেক্ষিতে দেশের স্বনামধন্য প্রতিষ্ঠানগুলোর সঙ্গে চুক্তি শুরু করলো ওয়ালটন প্লাজা। দেশব্যাপী এসব প্রতিষ্ঠানে ওয়ালটন প্লাজার কিস্তি ক্রেতা সুরক্ষা কার্ডধারীরা সর্বোচ্চ সেবা ও বিশেষ সুবিধা পাবেন। কিস্তি ক্রেতাদের জন্য আমাদের আরো অনেক পরিকল্পনা আছে। পর্যায়ক্রমে তাদের জন্য আরো সুবিধা যুক্ত হবে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App