×

খেলা

টেস্ট ম্যাচে না থাকলেও ওয়ানডে ও টি২০ সিরিজে থাকছেন সাকিব

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২০ মে ২০২৩, ০৮:৪৫ পিএম

আয়ারল্যান্ডের বিপক্ষে সদ্যসমাপ্ত ওয়ানডে সিরিজের দ্বিতীয় ম্যাচে আঙুলে চোট পায়ায় ইনজুরিতে ভুগছেন সাকিব আল হাসান। তাই আফগানিস্তানের বিপক্ষে ১৪ জুন শুরু হতে যাওয়া একমাত্র টেস্ট ম্যাচে খেলা হবে না তার। যেহেতু খেলা দুই ভাগে হবে, তাই ওয়ানডে ও টি ২০ সিরিজে খেলবেন সাকিব এমনটি আশা করছে বিসিবি।

প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন বলেন, সাকিব বিশ্রাম চেয়েছে, এরকম কোনো আলোচনা হয়নি। তার হাতের আঙুলে চিড় ধরেছে। সেরে উঠতে ছয় সপ্তাহ লাগবে। তাই আফগানদের বিপক্ষে টেস্ট ম্যাচে ওর খেলা হবে না। ঈদের পর লম্বা বিরতি। এরপর ওয়ানডে সিরিজ হওয়ায় আশা করছি, সাদা বলের সিরিজে ওকে পাওয়া যাবে।

তিনি আরো করেন, ওয়ানডে বিশ্বকাপ শুরু হতে এখনো চার মাস বাকি। আমার মনে হয়, আমরাই একমাত্র টেস্ট খেলুড়ে দল, যারা এখনই বিশ্বকাপ নিয়ে আলোচনা শুরু করে দিয়েছি। খেলোয়াড়দের ফিটনেস ও পারফরম্যান্স বিবেচনা করে আমাদেরকে বিশ্বকাপের জন্য দল গঠন করতে হবে। তাই এখনই বিশ্বকাপ নিয়ে ভাবছেন না প্রধান নির্বাচক। বিশ্বকাপের এখনো চার মাস বাকি। সামনে আফগানিস্তান সিরিজ। এই সিরিজগুলো নিয়েই ভাবছি আমরা। সেই সিরিজের জন্য দল গোছানোর কাজ করছি, বলেছেন তিনি।

প্রধান নির্বাচক যোগ করেন, আমাদের ২৪ জনের একটা পুল আছে। যেখানে সোহানসহ আরো অনেক ক্রিকেটার আছে। যাকে যখন দরকার পড়ে তখন তাকে নেওয়া হয়েছে। আমাদের পুলের ক্রিকেটারদের কাউকে কিন্তু চোখের আড়াল করা হয়নি। সবাই পুলে রয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App