×

সারাদেশ

ভৈরবে প্রায় ২৭ হাজার পিস ইয়াবাসহ গ্রেপ্তার ২

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৯ মে ২০২৩, ০৪:৩৮ পিএম

ভৈরবে প্রায় ২৭ হাজার পিস ইয়াবাসহ গ্রেপ্তার ২

ছবি: সংগৃহীত

কিশোরগঞ্জের ভৈরবে ২৬ হাজার ৭০০ পিস ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র‍্যাব-১৪ ভৈরব ক্যাম্প। শুক্রবার (১৯ মে) বেলা ১১টায় ভৈরব র‌্যাব ক্যাম্পে আয়োজিত প্রেস ব্রিফিংয়ে র‌্যাব এ তথ্য জানায়।

গ্রেপ্তারকৃতরা হলেন- কক্সবাজারের চকরিয়া উপজেলার বুড়িপুকুর গ্রামের নুরুল আফসারের ছেলে আবু সাইদ (২৬) ও বান্দরবানের লামা উপজেলার হারগাজা গ্রামের আনোয়ার হোসেনের ছেলে হেফাজ উদ্দিন (২২)।

র‌্যাব জানায়, গোপন সংবাদের র‌্যাব কাছে খবর আসে কক্সবাজারের সীমান্তবর্তী এলাকা থেকে ইয়াবার একটি বড় চালান ব্রাহ্মণবাড়িয়া হয়ে ঢাকায় নিয়ে যাওয়া হচ্ছে। এমন তথ্যের ভিত্তিতে গতকাল (বৃহস্পতিবার) সন্ধ্যায় ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার নন্দনপুর বিসিক শিল্পনগরী এলাকায় বিশেষ তল্লাশি করে র‌্যাব। এ সময় অভিনব কায়দায় একটি মিনি ট্রাকের চেসিস রাখা ২৬ হাজার ৭০০টি ইয়াবা উদ্ধার করে র‍্যাব-১৪। পরে র‌্যাব ইয়াবা চালানে ব্যবহৃত মিনি ট্রাক জব্দ করে এবং ওই ট্রাকে থাকা দুই তরুণকে আটক করে।

র‍্যাব-১৪ ভৈরব ক্যাম্পের স্কোয়াড কমান্ডার মোহাম্মদ আক্কাছ আলী বলেন, আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর চোখ ফাঁকি দিতে মাদক কারবারিরা বিভিন্ন কৌশল অবলম্বন করেন। চেসিসে ইয়াবা বহন নতুন কৌশল। গ্রেপ্তার দুই তরুণ নিয়মিত ইয়াবা পাচার করেন। তারা কক্সবাজার থেকে ইয়াবা এনে দেশের বিভিন্ন স্থানে পৌঁছে দেন। এ ঘটনায় র‍্যাব বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করেছে। ওই মামলায় তাদের গ্রেপ্তার দেখানো হয়।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App