×

সারাদেশ

প্রধানমন্ত্রীর স্বদেশ প্রত্যাবর্তন দিবসে পিতা-পুত্রের চার লাখ ভয়েস কল

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৮ মে ২০২৩, ১২:৪৯ পিএম

প্রধানমন্ত্রীর স্বদেশ প্রত্যাবর্তন দিবসে পিতা-পুত্রের চার লাখ ভয়েস কল

ছবি: ঝিকরগাছা (যশোর) প্রতিনিধি

আওয়ামী লীগের সভাপতি ও মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার দেখানো পথ ধরে নিজ নির্বাচনী এলাকা যশোর-২ (ঝিকরগাছা-চৌগাছা) নতুন ভোটার শুভাকাঙ্ক্ষীসহ দুই লাখ ভোটারকে মোবাইল ফোনে ভয়েস কল পাঠিয়েছেন বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ মন্ত্রনালয়ের সাবেক প্রতিমন্ত্রী অধ্যাপক রফিকুল ইসলাম ও তার পুত্র যশোর জেলা আওয়ামী লীগের সদস্য মোস্তফা আশীষ ইসলাম।

বুধবার (১৭ মে) এক বার্তায় মোস্তফা আশীষ ইসলাম বলেন, সকাল ৯টা হতে দুপুর ১২টা পর্যন্ত একটানা আমার পিতা অধ্যাপক রফিকুল ইসলাম ও আমার (মোস্তফা আশীষ ইসলাম) মোট ৪ ( চার) ৬ (ছয়) হাজার ৮৫৬ জনের মোবাইলে বার্তা প্রেরণ করা হয়েছে। স্মার্ট বাংলাদেশ বিনির্মাণের লক্ষ্যে আমরাও ডিজিটাল প্লাটফর্ম ব্যবহার করে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ইশতেহার বাস্তবায়নে কাজ করে যাচ্ছি।

অধ্যাপক রফিকুল ইসলামের বার্তায়, ২০৪১ সালের মধ্যে উন্নত সমৃদ্ধ দেশ গড়তে নেতৃত্ব দিচ্ছেন মানবতার জননী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আমি অধ্যাপক রফিকুল ইসলাম, বিদ্যুৎ জ্বালানি ও খনিজ সম্পদ মন্ত্র্রণালয়ের সাবেক প্রতিমন্ত্রী হিসেবে কাছ থেকে দেখেছি যুদ্ধবিধ্বস্ত একটি দেশ থেকে জাতির পিতার স্বপ্নের সোনার বাংলা প্রতিষ্ঠা করা মোটেও সহজ কাজ ছিল না। ১৯৮১ সালের ১৭ মে তার দুঃসাহসী সিদ্ধান্তের কারণেই আওয়ামী লীগ আজ দল হিসেবে অনেক বেশি শক্তিশালী সেই সাথে তার গতিশীল নেতৃত্বেই এগিয়ে যাচ্ছে দেশ। আজ ১৭ মে আওয়ামী লীগের সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবসে সবাইকে শুভেচ্ছা, দেখা হবে চূড়ান্ত বিজয়ের সন্ধিখনে। জয় বাংলা,জয় বঙ্গবন্ধু,বাংলাদেশ চিরজীবি হোক।”

মোস্তফা আশীষ ইসলামের বার্তায় বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সপরিবারে হত্যাকাণ্ডের পর প্রায় ছয় বছর নির্বাসিত জীবন কাটিয়ে ১৯৮১ সালের ১৭ মে দেশে ফেরেন তার জ্যেষ্ঠ কন্যা শেখ হাসিনা। তখনকার রাজনীতির মতোই প্রকৃতিও সেদিন ছিল ঝঞ্ঝা-বিক্ষুব্ধ। প্রচণ্ড ঝড়বৃষ্টি আর দুর্যোগও সেদিন গতিরোধ করতে পারেনি গণতন্ত্রকামী লাখ লাখ মানুষের মিছিল। তার দেশে ফেরার সিদ্ধান্ত দল হিসেবে বাংলাদেশ আওয়ামী লীগকে, জাতি হিসেবে বাঙালিকে এবং দেশ হিসেবে বাংলাদেশকে নিয়ে গেছে এক ভিন্ন উচ্চতায়। আজ ১৭ মে বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী ও মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবসে তার নেতৃত্বে সমৃদ্ধ স্মার্ট বাংলাদেশ গড়ার শপথ নেই। মোস্তফা আশীষ ইসলাম, সদস্য জেলা, যশোর আওয়ামী লীগ। জয় বাংলা, জয় বঙ্গবন্ধু, বাংলাদেশ চিরজীবি হোক।

বঙ্গবন্ধু তনয়া মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার দুঃসাহসী সিদ্ধান্তের প্রতি শ্রদ্ধা জানিয়ে, স্মার্ট বাংলাদেশ গড়ার শপথ নিয়ে চৌগাছা ও ঝিকরগাছা মানুষের কাছে এই ভয়েস কল প্রেরণ করা হয়।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App