×

বিনোদন

কাঁধে চোট পেলেন সালমান খান

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৮ মে ২০২৩, ১০:১৬ পিএম

কাঁধে চোট পেলেন সালমান খান

ছবি: সংগৃহীত

কাঁধে চোট পেলেন সালমান খান

টাইগার-৩ এর শুটিংয়ের মাঝে কাঁধে বেশ চোট পেয়েছেন সালমান খান। নিজের ছবি শেয়ার করে ভক্তদের দুঃসংবাদ দিলেন ভাইজান। এমন পোস্ট দেখে স্বাভাবিকভাবেই অনুরাগীদের দুশ্চিন্তা বেড়েছে।

বৃহস্পতিবার (১৮ মে) বিকেলে সালমান নিজের ইনস্টাগ্রামে যে ছবি শেয়ার করেছেন, তা দেখে ঘাবড়ে গেছেন ভক্তরা। ছবিতে দেখা যাচ্ছে, খালি গায়ে ক্যামেরার দিকে পেছন ঘুরে দাঁড়িয়ে রয়েছেন ভাইজান। তবে সকলের নজর কেড়েছে অভিনেতার কাঁধের টেপ। সাধারণত চোটের কারণে চিকিৎসকদের পরামর্শে এ ধরনের টেপ ব্যবহার করা হয়।

ছবিটি পোস্ট করে ক্যাপশনে সালমান খান লিখেছেন, যখন কেউ ভাবে যে সে সারা বিশ্বের ভার নিজের কাঁধে তুলে নিয়েছে, তখন আমি তাকে বলি, আগে পাঁচ কেজির ডাম্বল তুলে দেখাও। সেই সঙ্গে আরো লেখেন, টাইগার আহত।

মাড আইল্যান্ডে শুট করতে গিয়েই এ দুর্ঘটনা ঘটে। আপাতত বিশ্রামে রয়েছেন অভিনেতা। তবে চিন্তার রেশ কাটেনি ভাইজান ভক্তদের। বলিউড সুপারস্টারের পোস্টে একের পর এক মন্তব্য আসছে তার সুস্থতা কামনায়। কেউ তার দ্রুত আরোগ্য কামনা করেছেন। আবার কারো মন্তব্য, আহত বাঘ সব থেকে বেশি ভয়ংকর।

এ বছর নভেম্বরেই মুক্তি পাচ্ছে টাইগার ৩। সিনেমাটিতে আরো অভিনয় করছেন ক্যাটরিনা কাইফ ও ইমরান হাশমি। একটি বিশেষ চরিত্রে ক্যামিও দেবেন বলিউড বাদশাহ শাহরুখ খান।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App