×

সারাদেশ

নির্বাচন নিয়ে দেশে ষড়যন্ত্র শুরু হয়ে গেছে

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৭ মে ২০২৩, ১০:২৯ পিএম

নির্বাচন নিয়ে দেশে ষড়যন্ত্র শুরু হয়ে গেছে

ছবি: ভোরের কাগজ

জাতীয় সংসদের সরকারি প্রতিষ্ঠান কমিটির সভাপতি সাবেক চীফ হুইপ আ.স.ম ফরোজ এমপি বলেছেন, নির্বাচন ঘনিয়ে আসলেই উন্নয়ন ও স্বাধীনতা বিরোধী কিছু দল নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করার জন্য নানা ষড়যন্ত্রে লিপ্ত হয়। তারা দেশের জনগণের উপর আস্থা হারিয়ে বিদেশিদের কাছে ধর্না দেন। বিদেশিরাতো ক্ষমতায় বসাবেন না। ক্ষমতায় বসাবেন দেশের জনগণ।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, আগামি জাতীয় সংসদ নির্বাচন হবে সংবিধান মোতাবেক। নির্বাচনকালীন সরকারে থাকবেন সংসদে নেতৃত্বদানকারী দল। সেক্ষেত্রে যদি কোনো দলের এমপিরা থাকতে চান তাহলে থাকতে পারেন। এরপরেও বিএনপি অগণতান্ত্রিক পথে ক্ষমতায় আসতে তত্ত্বাবধায়ক সরকার দাবি করছে। এটা ছেলের হাতের মোয়া নয়। বিএনপির তৃণমূলের নেতাকর্মীরা নির্বাচনে অংশ নিতে চাইলেও লন্ডনের প্রেসক্রিপশনে নির্বাচনে অংশ নেবেন না বলে গলা ফাটচ্ছেন।

বুধবার (১৭ মে) দুপুর ১২টার দিকে পটুয়াখালীর বাউফল সদর ইউনিয়নে ৪ কোটি ৭৫ লাখ টাকা ব্যয়ে নির্মিত মধ্য যৌতা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নতুন ভবন এবং দক্ষিণ যৌতা মহিলা দাখিল মাদ্রাসার ৪ তলা নতুন ভবনের উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ সব কথা বলেন।

এসময় আ.স.ম ফিরোজ উপস্থিত সূধীবৃন্দ এবং দলীয় নেতাকর্মীদের উদ্দেশ্য করে বলেন, বাউফলেও নির্বাচনকে কেন্দ্র করে অতিথি পাখিরা এবং বিএনপি-জামায়াত মিশ্রিত আওয়ামী লীগ নামধারীরা ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে। এই ষড়যন্ত্রকারীদের হাত থেকে বাউফলের মানুষকে রক্ষা করা আমাদের দায়িত্ব। কোন ফাঁদেই পা দেবেন না। প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাউফল সম্পর্কে ভালভাবে জানেন। সেক্ষেত্রে কোনো প্রলোভন কিংবা কোনো ষড়যন্ত্রে পা দেবেন না। তিনি শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে নৌকায় ভোট দিতে সকল শ্রণি পেশার মানুষকে আহ্বান জানান।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, পটুয়াখালী শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের প্রকৌশলী মো.মহিউদ্দিন, বাউফল উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোসারেফ হোসেন খান, উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক আনিচুর রহমান এবং উপজেলা ও ইউনিয়ন পর্যায়ের আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App