×

বিনোদন

জিমে ঘাম ঝরাচ্ছেন মিমি

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৭ মে ২০২৩, ০৭:১০ পিএম

জিমে ঘাম ঝরাচ্ছেন মিমি

মিমি চক্রবর্তী। ফাইল ছবি

জিমে ঘাম ঝরাচ্ছেন মিমি
জিমে ঘাম ঝরাচ্ছেন মিমি
জিমে ঘাম ঝরাচ্ছেন মিমি
জিমে ঘাম ঝরাচ্ছেন মিমি

নায়িকা হওয়ার কম জ্বালা নেই, দুটো পিৎজার স্লাইস খেয়েই আতঙ্কে টলিউডের প্রথম সারির নায়িকা মিমি চক্রবর্তী। জিমে গিয়ে ঝরালেন বাড়তি ক্যালোরি।টলিগঞ্জের সীমানা ছাড়িয়ে ইতিমধ্যেই পা দিয়েছেন বলিউডে । শীঘ্রই বলিউড ছবি শাস্ত্রী বিরুদ্ধ শাস্ত্রীতে দেখা যাবে তাকে। সামনে এসেছে ছবির পোস্টারও। কেরিয়ারে নতুন ইনিংস শুরুর আগে জিমে আরো বেশি করে ঘাম ঝরাচ্ছেন তিনি। পরনে কালো রঙা স্পোর্টস ব্রা আর জিম প্যান্ট। চুল বিনুনি করে বাঁধা।

বুধবার সোশ্যাল মিডিয়ায় ওয়ার্ক আউট ভিডিয়ো পোস্ট করলেন তৃণমূল সাংসদ মিমি, যা দেখে হাঁ নেটিজেনরা। তাকে কসরত করে দেখে মুগ্ধ তার সহকর্মীরাও। নিজেকে ফিট রাখতে জিম-যোগাসন উভয়ের উপরই ভরসা রয়েছে তার। হ্যাপি হরমোন নিঃসরণের জন্য নিয়মিত জিমে ছোটেন মিমি। তার ওয়ার্ক আউট করার অর্থ হল স্ট্রেস থেকে দূরে থাকা। তবে এদিন জিমে অতিরিক্ত পরিশ্রম করার কারণ একটাই ছিল। মাত্র দুটো পিৎজা স্লাইসের জন্য এক পরিশ্রম করলেন নায়িকা। গোটা বিষয়টা ভিডিয়োর বিবরণীতে খোলসা করেছেন তিনি নিজেই।

ভিডিয়োর ক্যাপশনে নায়িকা লেখেন, যদি এটা তোমাকে চ্যালেঞ্জ না জানায়, তাহলে এটা বদল আনতে পারবে না। এরপরই তার সংযোজন, দুটো পিৎজার স্লাইস আমার অন্তরাত্মাকে চ্যালেঞ্জ জানাচ্ছিল আরো ক্যালোরি ঝরাতে যাতে আমার কোমরের মাপ চেঞ্জ না হয়ে যায়। হ্যা, পিৎজা খেয়ে মিমির ভয় তার কোমরের মাপ বদলে না যায়। তন্বী দেহ ধরে রাখতেই এত পরিশ্রম। কখনো ট্রেড মিলে ছুটছেন আবার কখন ওয়েট ট্রেনিং করছেন। তার এই ওয়ার্ক আউটে মুগ্ধ প্রাক্তন জুটি গৌরব-অনিন্দিতা। হাততালি দেওয়ার ইমোজি যোগ করেছেন অভিনেতা গৌরব চট্টোপাধ্যায় মানে ছোটপর্দার ঋদ্ধি।

অন্যদিকে গৌরবের প্রাক্তন স্ত্রী অনিন্দিতা বসু আগুনের ইমোজি যোগ করেছেন। সোশ্যাল মিডিয়ায় মাঝেমধ্যেই নিজের ওয়ার্ক আউটের ঝলক তুলে ধরেন মিমি। বক্স অফিসে মিমির শেষ রিলিজ ছিল খেলা যখন। পোস্তর হিন্দি রিমেকের পাশাপাশি শিবপ্রসাদ-নন্দিতার পরিচালনায় আবিরের সঙ্গে জুটি বেঁধে পুজোয় পর্দা কাঁপাতে আসছেন তিনি। ছবির নাম রক্তবীজ। ইতিমধ্যেই ছবির শ্যুটিং শেষ করেছেন নায়িকা। চলছে পোস্ট-প্রোডাকশনের কাজ। বলিউড-টলিউড সব মিলিয়ে বেজায় ব্যস্ত নায়িকা।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App