×

সারাদেশ

সেনা মোতায়েন দাবি স্বতন্ত্র প্রার্থী রনির

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৬ মে ২০২৩, ১১:৩৯ এএম

সেনা মোতায়েন দাবি স্বতন্ত্র প্রার্থী রনির

ছবি: সংগৃহীত

প্রশাসন ও সরকারি দলের ভূমিকায় উদ্বেগ প্রকাশ করে স্বতন্ত্র মেয়র প্রার্থী (হাতি প্রতীক) সরকার শাহনূর ইসলাম রনি গাসিক নির্বাচনে সেনা মোতায়েনসহ প্রতি কেন্দ্রে ম্যাজিস্ট্রেট নিয়োগের দাবি জানিয়েছেন। তিনি বলেন, নির্বাচনের আর মাত্র ৯ দিন বাকি। কিন্তু এখনো লেভেল প্লেয়িং ফিল্ড তৈরি করতে পারেনি নির্বাচন কমিশন। সরকারি দলের নেতারা তাদের প্রার্থীর পক্ষে প্রচারণায় একের পর এক আচরণবিধি লঙ্ঘন করেই যাচ্ছেন। একইসঙ্গে বিশাল মোটরসাইকেলের বহর নিয়ে প্রচারণাকালে এলাকায় আতঙ্ক সৃষ্টি করা হচ্ছে। রাস্তা বন্ধ করে, যানচলাচলে বিঘ্ন ঘটিয়ে নির্বাচনী সভা ও শোডাউন করা হচ্ছে। এসব বিষয়ে নির্বাচন কমিশন কোনো ব্যবস্থা নিচ্ছে না।

সোমবার বিকালে গাজীপুর নগরীর ২৮ নম্বর ওয়ার্ডের রাজবাড়ী রোডে গণসংযোগকালে সাংবাদিকদের কাছে নির্বাচনী মাঠের পরিস্থিতি তুলে ধরে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, তবুও আমরা নির্বাচনী মাঠে আছি এবং শেষ পর্যন্ত থাকব। গত ২০১৮ সালের গাসিক নির্বাচনের পুনরাবৃত্তি ঠেকাতে তিনি নগরবাসীর সহযোগিতা কামনা করে বলেন, সরকারি দল যখন যাকে মনোনয়ন দেবে জনগণের ম্যান্ডেট ছাড়াই যেনতেনভাবে তাকেই নির্বাচিত করতে হবে এমন মানসিকতা থেকে তাদের বেরিয়ে আসতে হবে। অন্যথায় এমন একটা সময় আসবে যখন জনগণই তাদের প্রতিহত করবে।

হাতি প্রতীকে স্বতন্ত্র মেয়র প্রার্থী রনি সরকার সোমবার সকাল ১০টা থেকে দুপুর ২টা পর্যন্ত টঙ্গী পূর্ব থানা এলাকায় এবং বিকাল ৪টা থেকে রাত ৮টা পর্যন্ত সদর মেট্রো থানার বিভিন্ন এলাকায় সাধারণ সমর্থকদের সঙ্গে নিয়ে গণসংযোগ করেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App