×

বিনোদন

জন্মদিনে যা করবেন কৌশানী

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৬ মে ২০২৩, ০৫:৪৭ পিএম

জন্মদিনে যা করবেন কৌশানী

কৌশানী মুখোপাধ্যায়

জন্মদিনে যা করবেন কৌশানী

কয়েক বছর হল মাকে হারিয়েছেন কলকাতার অভিনেত্রী কৌশানী মুখোপাধ্যায়। আজ এ নায়িকার জন্মদিন। বাবা, মাসি, মেসো ,বনি সবাই মিলে তাকে এই দিনটা আনন্দে মুড়িয়ে রাখতে চেষ্টা করেন।

তবুও মায়ের হাতের রান্না মনে পড়ে তার। প্রতি বছর জন্মদিনে প্রথমে পূজা দেয়া তার পর ভক্তদের সঙ্গে কিছুটা সময় কাটানো। এটাই তার জন্মদিনের নিয়ম। এ বছর যেন এক দিন আগে থেকে জন্মদিনের উৎসব শুরু হয়ে গিয়েছে।

জন্মদিনের আগে দক্ষিণেশ্বরে পূজা দিতে গেলেন অভিনেত্রী। কৌশানীর জন্মদিনে সবচেয়ে বেশি ব্যস্ত অভিনেতা বনি সেনগুপ্ত। রাত ১২টা থেকেই জন্মদিন উদযাপন শুরু হয়ে যায়। বান্ধবীর জন্মদিনে সে সব দায়িত্ব নায়কের কাঁধে। এ দিন রাতে শহরের এক হোটেলে সুইট ভাড়া করেছেন তারা। তবে ১৭ মে রাতে ইন্ডাস্ট্রির বেশ কিছু বন্ধুকে নিয়েও পার্টির আয়োজন করেছেন তারা।

নায়িকা গণমাধ্যমে জানান,‘মায়ের হাতের রান্না ছাড়া জন্মদিন কাটছে, সেটা আমি ভাবতেই পারি না। মা যখন অসুস্থ ছিল, তখনও আমার প্রিয় রান্নাগুলো করত। এখন মাসি করে পোলাও, মটন। এ বারে আমার প্রিয় চিংড়ির মালাইকারি রান্না করবে আন্টি (বনির মা)। কিন্তু নিজের মাকে তো মনে পড়বেই। তবে সকলের এত ভালবাসা পেয়ে আমি পরিপূর্ণ।’

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App