×

সারাদেশ

রোহিঙ্গা ক্যাম্পে গোলাগুলিতে এক সন্ত্রাসী নিহত

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৫ মে ২০২৩, ১১:০৮ পিএম

কক্সবাজারের উখিয়া উপজেলার রোহিঙ্গা ক্যাম্পে এপিবিএন পুলিশের সঙ্গে সন্ত্রাসীদের গোলাগুলির ঘটনায় এক সন্ত্রাসী নিহত হয়েছেন। ঘটনাস্থল থেকে অস্ত্রসহ দুই আরসা সদস্যকে আটক করা হয়েছে।

সোমবার (১৫ মে) দুপুরে উখিয়ার ১৭ নম্বর ক্যাম্পে এ ঘটনা ঘটে। গ্রেপ্তারকৃত রোহিঙ্গারা হলেন ১৭ নম্বর ক্যাম্পর সোলেমানের ছেলে মামুন রশিদ ও আব্দুল মোতালেবের ছেলে আব্দুর রহমান। এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন ১৪ আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন) অধিনায়ক (অতিরিক্ত ডিআইজি) সৈয়দ হারুন অর রশীদ। তিনি গণমাধ্যমকর্মীদের জানান, ১৭ নম্বর ক্যাম্পে দুপুরে একদল দুষ্কৃতকারীর অবস্থানের খবরে অভিযান পরিচালনা করা হয়। অভিযানের এক পর্যায়ে এপিবিএনকে লক্ষ্য করে দুষ্কৃতকারীরা গুলি ছোড়ে। সরকারি সম্পদ রক্ষা ও আত্মরক্ষায় এপিবিএনও পাল্টা গুলি ছুড়লে ঘটনাস্থলে একজন নিহত হয়।

উখিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মোহাম্মদ আলী বলেন, এ ঘটনায় এপিবিএন সদস্যরা তাৎক্ষণিক অভিযান চালিয়ে দুজন দুষ্কৃতকারীকে আটক করে। এ সময় তাদের কাছ থেকে দেশীয় তৈরি দুটি এলজি বন্দুক উদ্ধার হয়েছে। গ্রেপ্তার হওয়া সন্ত্রাসীরা আরসা সদস্য। নিহতের পরিচয় জানা যায়নি। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App