×

সারাদেশ

পার্ক নিয়ে প্রেমিকাকে খুন, ছাত্রলীগ নেতা আটক

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৫ মে ২০২৩, ০৬:৪৯ পিএম

পার্ক নিয়ে প্রেমিকাকে খুন, ছাত্রলীগ নেতা আটক

ছবি: সংগৃহীত

ঝালকাঠির গাবখান ইকো পার্কে প্রেমিকাকে বেড়াতে নিয়ে গিয়ে ছুরিকাঘাতে হত্যার অভিযোগে আলী ইমাম খান ওরফে অনু নামে এক ছাত্রলীগ নেতাকে আটক করেছে পুলিশ।

সোমবার (১৫ মে) সকাল সাড়ে ১০টার দিকে খুনের এ ঘটনা ঘটে। নিহত সায়মা পারভীন ফকির বাড়ি সড়কের টিনের ব্যবসায়ী শাহাদাত তালুকদারের মেয়ে। তিনি ঝালকাঠি সরকারি মহিলা কলেজে অনার্স প্রথম বর্ষের শিক্ষার্থী ছিলেন। আলী ইমামও একই এলাকার দলিল লেখক দিললার হোসেন ছেলে। তিনি জেলা ছাত্রলীগের বর্তমান কমিটির সহ সভাপতি।

জানা গেছে, হত্যাকাণ্ডের পর ছাত্রলীগ নেতা আলী ইমাম থানায় আত্মসমর্পণ করেন। তার তথ্যের ভিত্তিতে ইকোপার্ক এলাকা থেকে পুলিশ তার প্রেমিকা সায়মা পারভীন ওরফে তানহার (২০) লাশ উদ্ধার করে। এ সময় সায়মার ব্যাগে হত্যাকাণ্ডে ব্যবহৃত ছুরি পাওয়া যায়।

পুলিশ জানায়, সকাল সাড়ে ৯টার দিকে অনু ইকোপার্কে আসে। এরপর ফোন করে প্রেমিকা সায়মাকে ইকোপার্কে আসতে বলে। পরে ১০ টার দিকে সায়মা ঘটনাস্থলে এলে তাদের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে অনু সায়মাকে কুপিয়ে হত্যা করে। পরে থানায় এসে আত্মসমর্পণ করে। ঘটনাস্থলে মেয়েটির ভেনেটি ব্যাগের ভেতরে একটি ছুরি পাওয়া গেছে।

আলি ইমাম খান অনু বলেন, এই ঘটনার সঙ্গে অন্য কেউ জড়িত নয়। ২০২১ সালের পূর্ব থেকেই আমাদের প্রেমের সম্পর্ক ছিলো। ২০২১ সালের ২ সেপ্টেম্বর আমরা লুকিয়ে বিয়ে করি। তবে পারিবারিক সমর্থন না পাওয়ায় সায়মাকে আনুষ্ঠানিকভাবে ঘরে আনতে পারিনি। কিন্তু দীর্ঘ দিন ধরে সায়মা গোপনে তার মামাতো ভাইয়ের সঙ্গে প্রেমের সম্পর্কে যুক্ত হয়। এছাড়া গভীর রাতে অন্য ছেলেদের সাথে সে আপত্তিকর চ্যাটিংয়ে লিপ্ত হতো। এ ব্যাপারে গত দেড় বছর ধরে তাকে আমি অনেক বোঝানোর পরেও সে এ পথ থেকে ফিরে আসেনি। তাই আমি তাকে নিজ হাতে খুন করেছি।

নিহত তরুণীর বাবা শাহাদাত তালুকদার বলেন, ‘আমার মেয়েকে নির্মমভাবে হত্যা করেছে আলী ইমাম। এ হত্যাকাণ্ডের বিচার চাই।’

ঝালকাঠি সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নাসির উদ্দিন সরকার বলেন, তরুণীর মরদেহ ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এ বিষয়ে তরুণীর পরিবারের পক্ষ থেকে মামলার প্রক্রিয়া চলমান।

ঝালকাঠির অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মহিতুল ইসলাম বলেন, তরুণীর পেটে তিনটি ও বুকে একটি ছুরিকাঘাতের চিহ্ন পাওয়া গেছে। ঘটনা তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

তিনি আরো বলেন, অনুকে গ্রেপ্তারের পর তার কাছে জানতে পারি মেয়েটি তার স্ত্রী। কিন্তু তারা বিয়ে করেছে তাদের পরিবারের কেউ বিষয়টি জানে না। তারা উভয়ই পরকীয়া প্রেমের বিষয়ে কথা কাটাকাটির এক পর্যায়ে মেয়েটিকে ছুরিকাঘাতে হত্যা করে অনু।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App