×

আন্তর্জাতিক

জামিন পেলেন ইমরান খানের স্ত্রী বুশরা বিবি

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৫ মে ২০২৩, ০৭:১৯ পিএম

জামিন পেলেন ইমরান খানের স্ত্রী বুশরা বিবি

ছবি: সংগৃহীত

একটি দুর্নীতির মামলায় জামিন পেয়েছেন পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী ইমরান খানের স্ত্রী বুশরা বিবি। লাহোরের একটি আদালত ২৩ মে পর্যন্ত তাকে জামিন দেন। এক প্রতিবেদনে এমনটি জানিয়েছে বার্তাসংস্থা রয়টার্স।

প্রতিবেদনে বলা হয়, ইমরান খানের দলের শেয়ার করা ছবি-ভিডিওতে বুশরা বিবিকে বহনকারী গাড়ির চারপাশে খানের কঠোর নিরাপত্তা দেখা গেছে। বুশরা বোরকা পরেন। তিনি গাড়ি থেকে নামার সময় তাকে ঢেকে রাখার জন্য একটি বড় সাদা কাপড়ের পর্দা ব্যবহার করা হয়েছে।

বুশরার আইনজীবী ইন্তিজার হোসেন পাঞ্জুথা জানান, আমরা আল-কাদির ট্রাস্ট মামলায় বুশরা বিবির জন্য প্রতিরক্ষামূলক জামিনের জন্য অনুরোধ জানিয়েছিলাম এবং লাহোর হাইকোর্টের দুই বিচারপতির বেঞ্চ ২৩ মে পর্যন্ত জামিন মঞ্জুর করেছেন।

ইমরান খানকে একই মামলায় গত সপ্তাহে দেশের দুর্নীতিবিরোধী সংস্থা গ্রেপ্তার করেছিল, যা দেশজুড়ে সহিংস বিক্ষোভের প্ররোচনা দেয়। পরে তিনি মুক্তি পান এবং ইসলামাবাদের একটি আদালত থেকে দুই সপ্তাহের জন্য জামিন পান। ইমরানের স্ত্রী বুশরা বিবিকে এই মামলায় খানের সাথে সহ-অভিযুক্ত করা হয়েছিল। মামলাটি আল-কাদির বিশ্ববিদ্যালয় স্থাপনে আর্থিক দুর্নীতির অভিযোগের সঙ্গে সম্পর্কিত, তারা দুজন যার ট্রাস্টি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App