×

বিনোদন

কাল সকাল ঢাকায় পৌঁছবে ফারুকের মরদেহ

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৫ মে ২০২৩, ০৮:৫৯ পিএম

কাল সকাল ঢাকায় পৌঁছবে ফারুকের মরদেহ

ছবি: সংগৃহীত

কাল সকাল ঢাকায় পৌঁছবে ফারুকের মরদেহ

মঙ্গলবার সকালে সিঙ্গাপুর থেকে ঢাকায় পৌঁছাবে বিশিষ্ট অভিনেতা, সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আকবর হোসেন পাঠান ফারুকের মরদেহ। আজ সোমবার (১৫ মে) স্থানীয় সময় সকাল ১০টায় সিঙ্গাপুর মাউন্ট এলিজাবেথ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন তিনি।

ফারুকের মেয়ে ফারিয়া তাবাসসুম পাঠান তুলসী বলেন, সবকিছু ঠিকঠাক থাকলে বাবার মরদেহ মঙ্গলবার সকাল ৮টার মধ্যে ঢাকায় পৌঁছাবে। জানাজার নামাজের বিষয়ে এখনো পারিবারিক কোনো সিন্ধান্ত হয়নি। তবে গাজীপুরের কালীগঞ্জ উপজেলার তুমালিয়া ইউনিয়নে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

এদিকে শিল্পী সমিতির সাধারণ সম্পাদক নিপুণ জানান, ফারুক ভাইয়ের মরদেহ বিমানবন্দর থেকে সকাল ১১টায় শহীদ মিনারে নেওয়া হবে, সেখান থেকে মরদেহ আনা হবে এফডিসিতে। বাদ জোহর এখানে জানাজার নামাজ শেষে দ্বিতীয় জানাযা হবে গুলশান আজাদ মসজিদে। এরপর তার জন্মস্থান কালীগঞ্জে মরদেহ নেওয়া হবে । সেখানে জানাযা শেষে মরদেহ দাফন করা হবে।

চিত্রনায়ক ফারুক ১৯৪৮ সালে ঢাকায় জন্মগ্রহণ করেন। ১৯৭১ সালে এইচ আকবর পরিচালিত জলছবি চলচ্চিত্রে অভিনয়ের মাধ্যমে তার ঢাকাই সিনেমায় অভিষেক। এরপর অন্যতম জনপ্রিয় নায়কে পরিণত হন তিনি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App