×

সারাদেশ

আলফাডাঙ্গায় সাংবাদিকদের সঙ্গে আ.লীগের মনোনয়ন প্রত্যাশী মুশা মিয়ার মতবিনিময়

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৫ মে ২০২৩, ১১:৪৭ পিএম

আলফাডাঙ্গায় সাংবাদিকদের সঙ্গে আ.লীগের মনোনয়ন প্রত্যাশী মুশা মিয়ার মতবিনিময়

ছবি: ভোরের কাগজ

আলফাডাঙ্গায় সাংবাদিকদের সঙ্গে আ.লীগের মনোনয়ন প্রত্যাশী মুশা মিয়ার মতবিনিময়

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ফরিদপুর -১ (আলফাডাঙ্গা, বোয়ালমারী, মধুখালী) আসনে আওয়ামী লীগের মনোয়ন প্রত্যাশী বোয়ালমারী উপজেলা পরিষদের চেয়ারম্যান ও বোয়ালমারী উপজেলার আওয়ামী লীগের সভাপতি এম.এম. মোশাররফ হোসেন মুশা মিয়া প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় কর্মরত সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় সভা করেছেন।

সোমবার (১৫ মে) বিকাল ৫টার দিকে আলফাডাঙ্গা প্রেসক্লাবের সভাকক্ষে এ মতবিনিময় সভার আয়োজন করা হয়।

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আনুষ্ঠানিক ভাবে ফরিদপুর-১ (আলফাডাঙ্গা, বোয়ালমারী, মধুখালি) আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রার্থী হিসেবে ঘোষণা দেন তিনি।

এ সময় তিনি বলেন, সামাজিক কর্মকাণ্ডের পাশাপাশি দীর্ঘদিন ধরে দলের জন্য কাজ করছি। এলাকার অধিকাংশ দলীয় জনপ্রতিনিধি ও নেতাকর্মী আমার সঙ্গে আছেন। আশা করি আগামী নির্বাচনে জননেত্রী শেখ হাসিনা আমার কাজের মুল্যয়ন করবেন। এমপি হতে পারলে সবাইকে নিয়ে এ জনপদটি আরও উন্নয়নের মডেল হিসেবে গড়ে তুলবো।

প্রেসক্লাবের সভাপতি সেকেন্দার আলমের সভাপতিত্বে তিনি এ কথা বলেন।

তিনি আরও বলেন, প্রায় চার যুগ ধরে রাজনৈতিক সক্রিয় করে তৃণমূল নেতাদের মূল্যায়ন সহ দলীয় কর্মকান্ডকে শক্তিতে রূপান্তরিত করছি।যথাযথভাবে কর্মী মূল্যায়ন করছি। জনগণের সেবাই নিজেকে সর্বদা নিয়োজিত রাখছি এবং এখনও চলমান। তিনি বলেন, এমন এক পার্লামেন্টের মেম্বার হবে যিনি একজন ভ্যান চালককে মূল্যায়ন করবে ও সাধারণ মানুষের কথা শুনবে। সেই এমপির বাড়িতে যাওয়ার সুযোগ থাকতে হবে। তাকে আপ্যায়নসহ তাদেরকে মূল্যায়ন করতে হবে এমন একটি এমপি পেলে আমি তাকে মেনে নেবো।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি বলেন, জীবনের শেষ পর্যায় অর্থাৎ পৃথিবীতে বেশিদিন থাকতে পারবো না। সেকারণে জননেত্রী শেখ হাসিনা একটিবার সুযোগ দেন জনগণকে কিভাবে মূল্যায়ন করতে হয় কিভাবে তাদের উপকার করতে হয় সেটি সময় হলে দেখতে পারবেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে নমিনেশন চাইবো। আমার এ চাওয়াটি থাকবে এলাকার তৃণমূল মানুষের অধিকার প্রতিষ্ঠিত করার জন্য।

প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আলমগীর কবীরের পরিচালনায় অন্যান্যদের মধ্যে বক্তব্য প্রদান করেন, আলফাডাঙ্গা পরিষদের চেয়ারম্যান একেএম জাহিদুল হাসান জাহিদ, আলফাডাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক ও আলফাডাঙ্গা সদর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান একেএম আহাদুল হাসান আহাদ, শেখর ইউনিয়নের চেয়ারম্যান কামাল আহমেদ, রুপাপাত ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি আজিজার রহমান, শেখর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি ইস্রাফিল মোল্যা, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি মলয় কুমার বোস, দপ্তর সম্পাদক আবু জাফর বিশ্বাস, তথ‍্য ও গবেষণা সম্পাদক সৈয়দ সাহিদুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সদস‍্য প্রভাষক মজনু মিয়া ফরিদপুর জেলা পরিষদের সাবেক সদস্য আবু জাফর সিদ্দিকী, সাতৈর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক চেয়ারম্যান মুজিবুর রহমান ও বোয়ালমারী সরকারি কলেজের সাবেক জিএস পৌর কাউন্সিলর আব্দুল মান্নান মোল্যা ও বোয়ালমারী উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক বাকের ইদ্রিস প্রমুখ।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App