×

অপরাধ

অজ্ঞানপার্টির খপ্পরে পড়ে সোয় লাখ টাকা খোয়ালেন সুমন

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৫ মে ২০২৩, ০৭:১২ পিএম

অজ্ঞানপার্টির খপ্পরে পড়ে সোয় লাখ টাকা খোয়ালেন সুমন

ছবি: প্রতীকী

রাজধানীর মহাখালীতে অজ্ঞানপার্টির খপ্পরে পড়ে ১ লাখ ২৫ হাজার টাকা খুইয়েছেন মো. সুমন (৩৫) নামে এক ব্যক্তি। সোমবার (১৫ মে) দুপুর ২টার দিকে মহাখালী বাসস্ট্যান্ড থেকে অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে তার পরিবার। পরে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের মেডিসিন বিভাগে ভর্তি করা হয়।

হাসপাতালে সুমনের স্ত্রী সুমি আক্তার জানান, তারা বনানীর কড়াইল বস্তিতে থাকেন। উত্তরা আজমপুরে ব্যক্তি মালিকানাধীন প্রাইভেটকার চালান তার স্বামী। গতকাল সকালে বাসা থেকে নিজের জন্য একটি মোটরসাইকেল কিনবে বলে ১ লাখ ২৫ হাজার টাকা নিয়ে সুমন উত্তরা যান। গতকাল দুপুরে সুমনের ফোন থেকেই তারা খবর পান, মহাখালী বাসস্ট্যান্ডে অচেতন অবস্থায় পড়ে আছে সে। তখন দ্রুত সেখানে গিয়ে স্বামীকে অচেতন অবস্থায় পেয়ে বাসায় নিয়ে আসেন তারা। পরে সেখান থেকে বিকালে ঢামেক হাসপাতালে নিয়ে আসেন তারা।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ ইন্সপেক্টর বাচ্চু মিয়া জানান, তাদের অভিযোগ, সুমনের সঙ্গে থাকা সোয়া ১ লাখ টাখা খোয়া গেছে। তবে ব্যবহৃত ফোনটা তার সঙ্গেই পাওয়া গেছে। অজ্ঞানপার্টির সদস্যরা তার উপর চেতনানাশক প্রয়োগ করে টাকা নিয়ে গেছে। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে জানানো হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App