×

জাতীয়

নতুন করে জেলা-মহানগর কমিটি গঠন করবে জাপা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৪ মে ২০২৩, ০৭:৪২ পিএম

নতুন করে জেলা-মহানগর কমিটি গঠন করবে জাপা

ছবি: ভোরের কাগজ

জাতীয় পার্টির আসন্ন দশম জাতীয় সম্মেলনকে সামনে রেখে চট্টগ্রাম বিভাগের সব জেলা ও মহানগর কমিটি নতুন করে গঠনের সিদ্ধান্ত নিয়েছে বিভাগীয় সাংগঠনিক সমন্বয় কমিটি। আগামী ২০ মে থেকে পর্যায়ক্রমে চট্টগ্রাম, কক্সবাজার, খাগড়াছড়ি, বান্দরবান, নোয়াখালী,কুমিল্লা, ফেনী ও লক্ষ্মীপুর জেলা জাতীয় পার্টির আহ্বায়ক কমিটি গঠন কার্যক্রম শুরু হবে। চট্টগ্রাম বিভাগীয় সাংগঠনিক সমন্বয় কমিটির প্রথম বৈঠকে নতুন ও পুরনো সবার সমন্বয় শক্তিশালী কমিটি গঠনের ওপর জোর দেয়া হয়।

শনিবার রাজধানীর গুলশানের ৪৭ নম্বরস্থ বিরোধী দলীয় নেতার রাজনৈতিক কার্যালয় অনুষ্ঠিত বৈঠকে সভাপতিত্ব করেন চট্টগ্রাম বিভাগীয় সাংগঠনিক সমন্বয় কমিটির সমন্বয়ক সাবেক এমপি এমএ গোফরান।

এতে আরো বক্তব্য রাখেন সাংগঠনিক সমন্বয় কমিটির সদস্য সম্মেলন প্রস্তুতি কমিটির যুগ্ম আহ্বায়ক অধ্যাপক ইকবাল হোসেন রাজু, সাবেক এমপি নুরুল ইসলাম মিলন, দয়াল কুমার বড়ুয়া, নাফিজ মাহবুব, আজিজ চৌধুরীসহ আরো অনেকে। গুরুত্বপূর্ণ এই বৈঠকে ভার্চুয়ালি চট্টগ্রাম থেকে অংশগ্রহণ করেন বিশিষ্ট ব্যবসায়ী ও জাপা নেতা আবুল কালাম আজাদ।

সভায় সবার সম্মতিক্রমে আরো ২০ জনকে জাতীয় পার্টির চট্টগ্রাম বিভাগীয় সাংগঠনিক সমন্বয় কমিটিতে সদস্য হিসেবে অন্তর্ভূক্ত করা হয়।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App