×

সারাদেশ

বান্দরবানে সড়ক দুর্ঘটনায় প্রবাসীসহ নিহত ২

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৩ মে ২০২৩, ১১:১০ পিএম

কেরানিহাট বান্দরবান সড়কের সুয়ালক ফরেস্ট অফিস এলাকায় এক সড়ক দুর্ঘটনায় সাতকানিয়ার এক প্রবাসীসহ দুইজন নিহত হয়েছে। এ সময় শিশুসহ একই পরিবারের ছয়জন আহত হয়।

শনিবার (১৩ মে) সন্ধ্যার দিকে মাজারপাড়ার পশ্চিমে ফরেস্ট অফিস এলাকায় থ্রী হুইলার (স্থানীয় ভাষায় মাহিন্দ্রা) ও ট্রাকের সঙ্গে সংঘর্ষ হলে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, সাজ্জাদ হোসেন (২৬) ও ভাতিজি জোমাইরা খাতুন (৬)। সাজ্জাদ সাতকানিয়ার ছদাহা আফজলনগর মুহুরী পাড়ার নুর হোসেনের ছেলে ও ওমান প্রবাসী। আহতরা হলেন- ইয়াসমিন আক্তার (২৩) হামিদ হোসেন (৪০) জয়নাব বেগম (৩২) তানিশা আক্তার (৮), তানিয়া আক্তার (২২) জিন্নাত আরা (১৬ মাস) মাহিন্দ্রা চালক মুহাম্মদ রিদুয়ান (২৫)।

নিহতের ভাই আনোয়ার হোসেন জানান, শনিবার দুপুরে সাজ্জাদ পরিবারের সদস্যদের নিয়ে বান্দরবানের বিভিন্ন পর্যটন স্পটে ঘুরতে যান। সেখান থেকে সন্ধ্যার দিকে একটি মাহিন্দ্রা নিয়ে তারা বাড়িতে ফিরছিলেন। তাদের বহনকারী গাড়িটি কেরানিহাট বান্দরবান সড়কের সুয়ালক ফরেস্ট অফিস এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সাথে সংঘর্ষ হয়। পরে স্থানীয় লোকজন আমার ভাইসহ পরিবারের অন্য সদস্যদের আহত অবস্থায় উদ্ধার করে কেরানিহাটের আশশেফা হাসপাতালে নিয়ে আসেন। সেখানে কর্তব্যরত ডাক্তার সাজ্জাদকে মৃত ঘোষণা করেন এবং পরিবারের অন্য সদস্যদের চিকিৎসা দেয়া হয়। গুরুতর আহত হওয়ায় উন্নত চিকিৎসার জন্য তিনজনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। চমেক হাসপাতালে নেয়ার পথে আমার বড় ভাইয়ের মেয়ে জোমাইরা খাতুনও মারা যান।

আনোয়ার হোসেন আরো জানান, দুই মাস আগে ওমান থেকে দেশে সফরে আসে ছোট ভাই সাজ্জাদ। কিছু দিন আগে নতুন বিয়ে করে। নতুন বউসহ পরিবারের অন্য সদস্যদের নিয়ে সবাই বান্দরবানে বেড়াতে গিয়েছিলেন।

আশশেফা হাসপাতালের জরুরি বিভাগের মেডিকেল অফিসার ডাক্তার মুহাম্মদ ওচমান গনি বলেন, সড়ক দুর্ঘটনায় আহতদেরকে হাসপাতালে আনা হলে সাজ্জাদ হোসেনকে মৃত ঘোষণা করা হয়। আহতদের মধ্যে তিন জনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়।

বান্দরবান সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহিদুল ইসলাম বলেন, সুয়ালকে সড়ক দুর্ঘটনায় দুই জনের মৃত্যু হয়েছে। আহত হয়েছেন ৭ জন। দুর্ঘটনায় পতিত গাড়ি দুটি পুলিশ হেফাজতে রয়েছে। এব্যাপারে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App