×

জাতীয়

‘জনগণের ওপর ভরসা নেই বিএনপির’

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৩ মে ২০২৩, ০৮:১০ পিএম

‘জনগণের ওপর ভরসা নেই বিএনপির’

ছবি: সংগৃহীত

জনগণের ওপর ভরসা নেই বিএনপির। এই কারণে তারা ক্ষমতায় যাওয়ার জন্য জনগণের কাছে না গিয়ে বিদেশি প্রভুদের কাছে গিয়ে ধর্ণা ধরছে। যদি এদেশের জনগণ বিএনপির সঙ্গে থাকতো, তাহলে বিএনপির নেত্রী খালেদা জিয়াকে কারাগারে থাকতে হতো না। তাদের নেতাকর্মীরা আন্দোলন-সংগ্রাম করে তাকে ছাড়িয়ে নিতো বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ এমপি। তিনি বলেন, বিএনপি-জামায়াতের সন্ত্রাসীদের উচিৎ শিক্ষা দেয়ার জন্য যুবলীগই যথেষ্ট।

শনিবার (১৩ মে) বিকেল তিনটার দিকে বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে শান্তি সমাবেশে এ মন্তব্য করেন তিনি।

হানিফ বলেন, অতীতে বিএনপি জামাতের আন্দোলনকে যুবলীগের নেতাকর্মীরা যেভাবে প্রতিহত করেছিল আগামী দিনেও বিএনপি নৈরাজ্য সৃষ্টি করলে তাদের সন্ত্রাসীদেরকে উচিত শিক্ষা দেয়ার জন্য যুবলীগই যথেষ্ঠ। এদেশের মানুষ কোন অগ্নিসন্ত্রাসীদের ক্ষমতায় দেখতে চায় না।

যুবলীগ সাধারণ সম্পাদক আলহাজ্ব মো. মাইনুল হোসেন খান নিখিল বলেন, বিএনপি-জামায়াতের সন্ত্রাসীরা দেশের বিরুদ্ধে, মানুষের বিরুদ্ধে নানামুখী ষড়যন্ত্র করছে। যারা সন্ত্রাসী, খুনি, ছিনতাইকারী, মাদককারবারী তাদেরকে নিয়ে তারা পল্টনে সমাবেশ করছে।

তিনি আরো বলেন, আজকে শেখ হাসিনার প্রশংসা সারা বিশ্বে। যে বিশ্ব ব্যাংক পদ্মা সেতুর অর্থ বন্ধ করে দিয়েছিলো, সেই বিশ্ব ব্যাংকের সভাপতির হাতে নিজেদের টাকায় তৈরি পদ্মা সেতুর স্ক্রেচ তুলে দিয়েছেন বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা। এটাই বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা। তাই বলতে চাই, যদি রাষ্ট্রনায়ক শেখ হাসিনা দেশ ও সাধারণ জনগণের বিরুদ্ধে জামায়াত-বিএনপি ষড়যন্ত্র করে তাহলে তাদেরকে রাজপথেই কঠোরভাবেই প্রতিহত করবে যুবলীগ।

আরো বক্তব্য রাখেন যুবলীগের প্রেসিডিয়াম সদস্য মো. রফিকুল ইসলাম, ইঞ্জিনিয়ার মৃনাল কান্তি জোদ্দার, তাজউদ্দিন আহমেদ, মো. জসিম উদ্দিন মাতুব্বর, মো. আনোয়ার হোসেন, যুগ্ম-সাধারণ সম্পাদক বিশ্বাস মুতিউর রহমান বাদশা, সাংগঠনিক সম্পাদক মশিউর রহমান চপল, প্রচার সম্পাদক জয়দেব নন্দী, দপ্তর সম্পাদক মো. মোস্তাফিজুর রহমান মাসুদ, উপ-দপ্তর সম্পাদক মো. দেলোয়ার হোসেন শাহজাদা।

এসময় উপস্থিত ছিলেন যুবলীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক মো. সাদ্দাম হোসেন পাভেল, সাংস্কৃতিক সম্পাদক বিপ্লব মুস্তাফিজ, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক মীর মো. মহিউদ্দিন, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক অ্যাড. মো. হেমায়েত উদ্দিন মোল্লা, ধর্ম সম্পাদক মাওলানা মো. খলিলুর রহমান সরদার, মহিলা বিষয়ক সম্পাদক অ্যাড. মুক্তা আক্তার, উপ-গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক অ্যাড. শেখ নবীরুজ্জামান বাবু, উপ-শিক্ষা প্রশিক্ষণ ও পাঠাগার সম্পাদক কাজী খালিদ আল মাহমুদ টুকু, উপ-আন্তর্জাতিক সম্পাদক সফেদ আশফাক আকন্দ তুহিন, উপ-সাংস্কৃতিক সম্পাদক ফজলে রাব্বী স্মরণ, উপ-পরিবেশ বিষয়ক সম্পাদক শামছুল ইসলাম পাটোয়ারী, উপ-কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক মোল্লা রওশন জামির রানা, উপ-মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক অ্যাড. মো. গোলাম কিবরিয়া শামীম, উপ-ধর্ম সম্পাদক হরে কৃষ্ণ বৈদ্যসহ কেন্দ্রীয় মহানগর ও বিভিন্ন ওয়ার্ড যুবলীগের নেতৃবৃন্দ।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App