×

জাতীয়

রাজধানীতে মোটরসাইকেল দুর্ঘটনায় স্কুল ছাত্র নিহত

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১২ মে ২০২৩, ০৬:৪১ পিএম

মুগদা মান্ডায় মোটরসাইকেল দুর্ঘটনায় শাওন (১৬) নামে এক স্কুল ছাত্র নিহত হয়েছে। স্থানীয় একটি স্কুলের নবম শ্রেণিতে পড়তো সে।

শুক্রবার (১২ মে) বেলা তিনটার দিকে মান্ডা গ্রীন মডেল টাউন এলাকায় এই দুর্ঘটনা ঘটে। মুমূর্ষু অবস্থায় পথচারীরা ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক বিকেল চারটার দিকে তাকে মৃত ঘোষণা করেন সেখানকার কর্তব্যরত চিকিৎসকরা। ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন। তিনি বলেন, মরদেহ মর্গে রাখা হয়েছে।

এ বিষয়ে তাকে হাসপাতালে নিয়ে যাওয়া পথচারী মো. সজিব হোসেন বলেন, মান্ডা মডেল টাউন এলাকায় একটি রিকশার সঙ্গে মোটরসাইকেল ধাক্কা লেগে ছিটকে পড়লে গুরুতর আহত হয় শাওন। রিকশায় থাকা তিন যাত্রী আহত হন। তাদেরকে স্থানীয় ফেমাস হাসপাতালে নেয়া হয়। সেখান থেকে শাওনকে ঢাকা মেডিকেলে নেয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

হাসপাতালে মৃত শাওনের বাবা মো. নিজাম উদ্দিন বলেন, তাদের বাড়ি শরিয়তপুরের নড়িয়া উপজেলায়। বর্তমানে মুগদা মানিকনগর এলাকায় ভাড়া থাকেন। শাওন মানিকনগর উচ্চ বিদ্যালয়ে নবম শ্রেণিতে পড়তো। দুই ভাইয়ের মধ্যে শাওন ছিল বড়।

তিনি আরো বলেন, অন্য একজনের মোটরসাইকেল নিয়ে ঘুরতে বের হয়েছিল শাওন। পরে লোক মারফত শুনতে পারেন, শাওন মোটরসাইকেল এক্সিডেন্ট (দুর্ঘটনা) করছে। পরে ঢাকা মেডিকেলে এসে শাওনের মরদেহ দেখতে পাই।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App