×

সারাদেশ

রায়গঞ্জে কমিটি গঠনের পরদিনই ছাত্রলীগ নেতার পদত্যাগ

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১১ মে ২০২৩, ১১:১২ এএম

রায়গঞ্জে কমিটি গঠনের পরদিনই ছাত্রলীগ নেতার পদত্যাগ

ছবি: মো. পারভেজ সরকার, রায়গঞ্জ (সিরাজগঞ্জ)

সিরাজগঞ্জের রায়গঞ্জ উপজেলা ছাত্রলীগের আংশিক কমিটি গঠনের পরদিনই পদত্যাগ করেছেন সাংগঠনিক পদে থাকা ছাত্রনেতা ও জেলা ছাত্রলীগের সদস্য সাব্বির আহমেদ স্বাধীন।

পদত্যাগপত্র সূত্রে জানাযায়, গত ৯ মে জেলা ছাত্রলীগের স্বাক্ষরিত নবগঠিত কমিটিত সাব্বির আহমেদ স্বাধীনকে সাংগঠনিক সম্পাদক হিসাবে পদায়ন করা হয়। কিন্তু ১০ মে (বুধবার) সাব্বির আহমেদ স্বাধীন স্বেচ্ছায় পদত্যাগ করেন।

এ বিষয়ে সাংগঠনিক সম্পাদক পদ থেকে পদত্যাগকারী সাব্বির আহমেদ স্বাধীন বলেন, আমি জেলা ছাত্রলীগের সদস্য আছি। তারপরে আমি উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক পদ প্রার্থী ছিলাম। কিন্তু গতকাল (বুধবার) ফেসবুকে দেখলাম আমাকে সাংগঠনিক সম্পাদক করা হয়েছে। আমি আমার এই পদ থেকে স্বেচ্ছায় পদত্যাগ করার জন্য আবেদন করেছি।

এ বিষয়ে জেলা ছাত্রলীগের সভাপতি আহসান হাবীব খোকার নিকট জানতে চাইলে তিনি জানান, আমাদের কাছে কোন পদত্যাগপত্র জমা দেয় নাই। দিলে বিষয়টি দেখবো।

উল্লেখ্য, রায়গঞ্জে বিএনপির সাথে সম্পৃক্তদের নিয়ে ছাত্রলীগের কমিটি গঠনের পাঁয়তারার অভিযোগে সোমবার সকাল সাড়ে ১১টায় রায়গঞ্জ প্রেসক্লাব চত্বরে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে উপজেলা ছাত্রলীগের পক্ষে লিখিত অভিযোগ পাঠ করেন ধানগড়া ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ন সাধারণ সম্পাদক মোহাম্মদ নাসিম সরকার। সম্মেলনে ছাত্রলীগের অভিভাবক প্রধানমন্ত্রী আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা ও বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি-সাধারণ সম্পাদকের হস্তক্ষেপ কামনা করেন।

সম্মেলনে উপস্থিত ছিলেন- ছাত্রনেতা আবুল কালাম আজাদ, ফয়সাল আহম্মেদ ফরহাদ, সাব্বীর আহম্মেদ স্বাধীন, রাসেদ রায়হান জয় ও উপজেলা, ইউনিয়ন, পৌর ও কলেজ শাখা ছাত্রলীগের নেতাকর্মীরা।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App