×

প্রবাস

তথ্যমন্ত্রীর সঙ্গে আবুধাবি বঙ্গবন্ধু পরিষদের নেতাদের সাক্ষাৎ

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১১ মে ২০২৩, ১০:১২ পিএম

তথ্যমন্ত্রীর সঙ্গে আবুধাবি বঙ্গবন্ধু পরিষদের নেতাদের সাক্ষাৎ

বৃহস্পতিবার দুবাই আন্তর্জাতিক বিমানবন্দরের ভিআইপি লাউঞ্জে যাত্রাবিরতিতে আবুধাবি বঙ্গবন্ধু পরিষদ ও প্রবাসী রাঙ্গুনিয়া সমিতির নেতাদের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেন তথ্যমন্ত্রী ও আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ এমপি। ছবি: ভোরের কাগজ

সুইডেনের স্টকহোমে অনুষ্ঠিতব্য ‘ইইউ ইন্দো-প্যাসিফিক মিনিস্টেরিয়াল ফোরামে’ যাওয়ার পথে দুবাই আন্তর্জাতিক বিমানবন্দরের ভিআইপি লাউঞ্জে যাত্রাবিরতিতে আবুধাবি বঙ্গবন্ধু পরিষদ ও প্রবাসী রাঙ্গুনিয়া সমিতির নেতাদের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেন তথ্যমন্ত্রী ও আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ এমপি।

আজ বৃহস্পতিবার (১১ মে) তথ্যমন্ত্রী হাছান মাহমুদকে ফুলেল শুভেচ্ছা দেয়া হয়।

এসময় উপস্থিত ছিলেন আবুধাবি বঙ্গবন্ধু পরিষদের সভাপতি আলহাজ্ব ইফতেখার হোসেন বাবুল, দুবাই নিযুক্ত মান্যবর কনসাল জেনারেল বিএম জামাল হোসেন, বঙ্গবন্ধু পরিষদ কেন্দ্রীয় কমিটি আবুধাবীর সাধারণ সম্পাদক নাছির উদ্দিন তালুকদার, আমিরাতে প্রবাসী রাঙ্গুনিয়া সমিতি দুবাই ও উত্তর আমিরাত কেন্দ্রীয় কমিটির সভাপতি মাওলানা ফজলুল কবির চৌধুরী, সাধারণ সম্পাদক সাংবাদিক সাইফুল ইসলাম তালুকদার,আবুধাবি বঙ্গবন্ধু পরিষদের যুগ্ন সম্পাদক মঈন উদ্দিন, কোষাধ্যক্ষ আবু তাহের, প্রচার সম্পাদক সাজ্জাদুর ইসলাম রুবেল, দপ্তর সম্পাদক মোজাম্মেল হোসেন চৌধুরী, ক্রীড়া সম্পাদক রিয়াদ বিন রাজু, সাইফুল ইসলাম হারুন, ইমদাত হোসেন, জোবাদুল করিম, খোরশেদুল আলম, মোহাম্মদ খোরশেদ, মোহাম্মদ এরশাদ, মালেক আবদুল্লাহ, আমিরাতে আওয়ামী যুবলীগের প্রতিষ্ঠাতা সাবেক সভাপতি ও লক্ষ্মীপুর রামগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শামসুল হক মিজান, বিশিষ্ট ব্যবসায়ী আব্দুল কুদ্দুস, ব্যবসায়ী সাইফুল আলমসহ নেতারা উপস্থিত থেকে শুভেচ্ছা জানান।

তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেন, বিশ্ব নেতৃবৃন্দ আজ প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশের বিস্ময়কর অগ্রগতির প্রশংসায় পঞ্চমুখ। প্রবাসী বাংলাদেশিরা তাদের কষ্টার্জিত বৈদেশিক মুদ্রা দেশে পাঠিয়ে এই অগ্রগতিতে অসামান্য ভূমিকা রেখে চলেছে। দেশের ভাবমূর্তি উজ্জ্বল রাখতেও তাদের অবদান রয়েছে। দেশ উন্নয়নের দিকে এগিয়ে যাচ্ছে, আপনারা দেশের উন্নয়নে কাজ করবেন। দেশের ভাবমূর্তি উজ্জ্বলে কাজ করার জন্য প্রবাসীদের প্রতি আহ্বান জানান তিনি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App