×

সারাদেশ

জিএম কাদেরের গাড়ি আটকালো পুলিশ

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১১ মে ২০২৩, ০৭:৩২ পিএম

জিএম কাদেরের গাড়ি আটকালো পুলিশ

জিএম কাদের। ফাইল ছবি

জিএম কাদেরের গাড়ি আটকালো পুলিশ

ছবি: ভোরের কাগজ

জিএম কাদেরের গাড়ি আটকালো পুলিশ
জিএম কাদেরের গাড়ি আটকালো পুলিশ
জিএম কাদেরের গাড়ি আটকালো পুলিশ

ইভিএমের ওপর মানুষের আস্থা নেই। সরকার সত্যিকার অর্থেই ভালো ও জনগণের কাছে গ্রহণযোগ্য নির্বাচন করতে চায়, জনগণের আস্থা অর্জন করতে চায়, তাহলে ইভিএমে না করাই ভালো বলে আমরা মনে করি।

সরকার সব সময় হস্তক্ষেপ করে নির্বাচনকে নিজের আয়ত্তে নিয়ে আসে এবং ইভিএম সেটাতে সহায়ক হিসেবে কাজ করে। এটা মানুষের মনে একটা ধারণার সৃষ্টি করেছে। এই যে আস্থাহীনতা সরকারের এ সমস্ত কর্মকাণ্ডের বিষয়ে, বিশেষ করে সরকারি যারা কর্মকর্তা নির্বাচন সংশ্লিষ্ট তারা সরকারি দলের ইচ্ছেমতো প্রার্থীকে বিজয়ী করে দেয় এবং তারা ইভিএমকে সহায়ক হিসেবে ব্যবহার করে এটা নিয়ে আমরা বারবার বলছি।

আমরা কেউ যদি নির্বাচনে এভাবে না আসতাম তাহলে সরকার বলতে পারতো, আসলে সঠিক নির্বাচন দিতাম। কাজেই ওটাও একটা পরীক্ষা দেয়ার সুযোগ দিচ্ছি সরকারকে আগামী নির্বাচনকে সামনে রেখে।

বৃহস্পতিবার (১১ মে) দুপুরে বরিশাল পৌঁছানোর পর বিমানবন্দর সড়কে আয়োজিত পথসভায় প্রধান অতিথির বক্তব্যে জাতীয় পার্টির চেয়ারম্যান জি এম কাদের এসব কথা বলেন।

তিনি আর বলেন, গুজব উঠেছে যে সরকার ঠিক করে ফেলেছে কাকে নির্বাচিত করবে এবং কাকে বাদ দেবে। এটা সরকার করছে এবং সরকার ওভাবেই ফলাফল দেবে, এটার হয়তো কোনোটিই সত্যি নয়। তবে মানুষ যে বিশ্বাস করছে এটাই সরকারের ব্যর্থতা।

বরিশাল -৩ (বাবুগঞ্জ মুলাদী) আসনের সংসদ সদস্য আলহাজ্ব গোলাম কিবরিয়া টিপুর সভাপতিত্বে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় পার্টির মহাসচিব মুজিবুল হক চুন্নু এমপি, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় পার্টির কো চেয়ারম্যান আনিসুর ইসলাম মাহমুদ, আলহাজ্ব এবিএম রুহুল আমিন হাওলাদার, কাজী ফিরোজ রশীদ এমপি, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় পার্টির মহাসচিব এ্যাড. মুজিবুল হক চুন্নু এমপি।

এছাড়াও পথসভায় বক্তব্য রাখেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য মো. আলহাজ্ব সাহিদুর রহমান টেপা, রেজাউল ইসলাম ভূঁইয়া, সদস্য মেজর (অব.) রানা মো. সোহেল এমপি (নীলফামারী), জাতীয় পার্টির চেয়ারম্যান এর উপদেষ্টা ও বরিশাল সিটি করপোরেশনের লাঙ্গল প্রতীকের প্রার্থী মো. ইকবাল আহমেদ তাপস, বাবুগঞ্জ উপজেলা জাতীয় পার্টির সভাপতি মো. মকিতুর রহমান কিসলু, মুলাদী উপজেলা জাতীয় পার্টির সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো. হারুন অর রশিদ ,বরিশাল জেলা নবনির্বাচিত যুব সংহতির আহবায়ক মো. নজরুল ইসলাম হেমায়েত, ও সদস্য সচিব মো. আল আমিন চিশতী প্রমুখ।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App