×

বিনোদন

শিল্পী সমিতির সভাপতি পদে লড়বেন ডিপজল

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১০ মে ২০২৩, ০৭:৩০ পিএম

চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে সভাপতি পদে নির্বাচন করবেন ঢাকাই সিনেমার আলোচিত অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল ।

নির্বাচনের প্রস্তুতির কথা জানিয়ে ডিপজল বলেন, সাধারণ সম্পাদক পদে কাকে রাখব ঠিক করে ফেলেছি। এত আগে নামটা জানাতে চাই না। তবে আমি আগামী নির্বাচনের জন্য সব কিছু গুছিয়ে নামছি।

কেন নির্বাচন করবেন সে ব্যাপারে তিনি বলেন, শিল্পী সমিতি নির্বাচিত সদস্যদের বাদ দেওয়া নিয়ে যা ঘটেছে তা রীতিমতো কেলেঙ্কারির মতো। বিশেষ করে নির্বাচিত সহসভাপতি রুবেল ও কার্যনির্বাহী সদস্য সুচরিতাকে নোটিশ দিয়ে সমিতি থেকে সরানোর বিষয়টি মোটেও উচিত হয়নি।

বর্তমান কমিটির কড়া সমালোচনা করে ডিপজল বলেন, তারা হিন্দি ছবি আসার পক্ষে ১০ পারসেন্ট কমিশনের দিকে চলে গেছে। আর কোনো কাজে দেখা যায় না। প্রতিবার মিলনমেলার মাধ্যমে ইফতার পার্টির আয়োজন করা হয়, সেটাও তারা করল না। প্রতিবছর যেহেতু হয়, এবারো করা উচিত ছিল।

নির্বাচন করার ব্যাপারে দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন এই প্রযোজক ও অভিনেতা। তার ভাষায়, আমি সাধারণ শিল্পীদের জন্য কী করি তা বলার অপেক্ষা রাখে না। সাধারণ শিল্পীরা সবাই জানে। আমি নির্বাচনে ভোট পেলে পাব, না পেলে না পাব। তবে আমি অবশ্যই সভাপতি পদে নির্বাচন করব।

মুক্তির অপেক্ষায় আছে ডিপজলের চারটি সিনেমা। আগামী ঈদে যে কোনো একটি সিনেমা মুক্তি দিতে চান তিনি। এরপর প্রতি মাসে একটি করে সিনেমা মুক্তি দেবেন বলে জানান তিনি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App