×

সারাদেশ

যুবলীগ-ছাত্রলীগ নেতা হত্যা: লক্ষ্মীপুরে আরো ২ আসামি গ্রেপ্তার

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১০ মে ২০২৩, ১০:৫০ পিএম

যুবলীগ-ছাত্রলীগ নেতা হত্যা: লক্ষ্মীপুরে আরো ২ আসামি গ্রেপ্তার

ছবি: ভোরের কাগজ

লক্ষ্মীপুরে আলোচিত যুবলীগ নেতা আবদুল্যাহ আল নোমান ও ছাত্রলীগ নেতা রাকিব ইমাম হত্যা মামলায় আরো দুই আসামিকে গ্রেপ্তার করেছে র‌্যাব। এরমধ্যে মামলার ১৬ নম্বর আসামি শহিদ উল্যাহ ও অজ্ঞাতনামা আসামি হিসেবে আলাউদ্দিন আলোকে গ্রেপ্তার করা হয়।

বুধবার (১০ মে) র‌্যাব-১১ এর কোম্পানি অধিনায়ক লেফটেন্যান্ট কমান্ডার মাহমুদুল হাসান বিষয়টি নিশ্চিত করেন। এরআগে চট্টগ্রামের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে শহিদ ও আলাউদ্দিনকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার শহিদ চন্দ্রগঞ্জ থানাধীন বশিকপুর ইউনিয়নের নন্দীগ্রামের গোলাম রাব্বানির ছেলে ও মামলার ১৬ নম্বর আসামি। এছাড়া আলাউদ্দিন একই গ্রামের আবু সাঈদের ছেলে ও অজ্ঞাতনামা আসামি হিসেবে তাকে গ্রেপ্তার দেখানো হয়েছে।

র‌্যাব-১১ এর নোয়াখালী ক্যাম্পের কোম্পানী অধিনায়ক লেফটেন্যান্ট কমান্ডার মাহমুদুল হাসান বলেন, প্রধান আসামি কাশেম জিহাদীর ব্যক্তিগত সহকারী শহিদসহ দুইজনকে গ্রেপ্তার করা হয়েছে। মামলার প্রধান আসামি কাশেম জিহাদীসহ অন্যান্যদের গ্রেপ্তারে আমাদের অভিযান অব্যাহত আছে।

প্রসঙ্গত, গত ২৫ এপ্রিল রাতে চন্দ্রগঞ্জ থানাধীন বশিকপুর ইউনিয়নের নাগেরহাট এলাকায় জেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক নোমান ও জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক রাকিবকে গুলি করে হত্যা করা হয়। এসময় সন্ত্রাসীরা তাদের ব্যবহৃত মোটরসাইকেল ও মোবাইল নিয়ে যায়। গুলির শব্দ শুনে ঘটনাস্থল গিয়ে স্থানীয় লোকজন তাদেরকে উদ্ধার করে সদর হাসপাতালে নেয়। চিকিৎসক সেখানে তাদের মৃত ঘোষণা করেন। পরদিন রাতে নিহত নোমানের বড় ভাই ও বশিকপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাহফুজুর রহমান বাদী হয়ে ৩৩ জনের বিরুদ্ধে চন্দ্রগঞ্জ থানায় হত্যা মামলা দায়ের করেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App