×

বিনোদন

বুবলীর সঙ্গে অধ্যায় পুরোপুরি শেষ: শাকিব

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১০ মে ২০২৩, ০৬:০০ পিএম

বুবলীর সঙ্গে অধ্যায় পুরোপুরি শেষ: শাকিব

ঈদে মুক্তি পেয়েছে শাকিব-বুবলী অভিনীত বেঙ্গল মাল্টিমিডিয়া প্রযোজিত সিনেমা লিডার আমিই বাংলাদেশ। মুক্তির আগে থেকেই গুঞ্জন ছিল, এটি হতে যাচ্ছে শাকিব-বুবলীর শেষ সিনেমা। এবার সেই গুঞ্জনকে বাস্তবায়ন করলেন শাকিব খান নিজেই।

সম্প্রতি সংবাদমাধ্যমে তিনি বলেন, বুবলীর সঙ্গে আমি আর কোনো সিনেমাতে কাজ করব না, এটা চূড়ান্ত সিদ্ধান্ত। বুবলীকে আমার সঙ্গে আর অনস্ক্রিন–অফস্ক্রিন কোথাও দেখা যাবে না।

আপনারা যদি লিডার আমিই বাংলাদেশ সিনেমার সুরমা সুরমা গানটি দেখে থাকেন, তাহলে খেয়াল করবেন, একটা রোমান্টিক গান তবে দুই শিল্পীর একটা দূরত্ব ছিল। কাছাকাছি দেখা যায়নি তাদের। আমার পুরো অভিনয় জীবনে এমনটা কখনো ঘটেনি। কারণ, আমি আর কোনোদিন বুবলীর সঙ্গে স্ক্রিন শেয়ার করতে চাই না।

বাস্তব জীবনে তার সঙ্গে আমার সব সম্পর্ক অনেক আগে শেষ হয়ে গেছে। তার জীবন তার, আমার জীবন আমার। সন্তানের কারণে আমাদের যা করণীয়, সেটাই হবে, দ্যাটস ইট। আবারো বলছি, তার সঙ্গে আমার অধ্যায় পুরোপুরি শেষ হয়ে গেছে।

প্রসঙ্গ, ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেতা শাকিব খানের দ্বিতীয় স্ত্রী শবনম বুবলী। তাদের ঘরে আছে এক ছেলে। ২০১৬ সালে শাকিবের হাত ধরে বসগিরি সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে অভিষেক হয় বুবলীর। প্রথম সিনেমা দিয়েই ব্যাপক প্রশংসা কুড়ায় এই জুটি। এরপর একের পর এক সিনেমায় পর্দা ভাগ করেন তারা। সবগুলো সিনেমাই পেয়েছে দর্শকপ্রিয়তা।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App