×

সারাদেশ

প্রবাসীকে হত্যা চেষ্টা মামলা, আসামি গ্রেপ্তার

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১০ মে ২০২৩, ১০:০৭ পিএম

প্রবাসীকে হত্যা চেষ্টা মামলা, আসামি গ্রেপ্তার

ফাইল ছবি

গোয়াইনঘাট থানাধীন সালুটুকির পুলিশ তদন্ত কেন্দ্রের বিশেষ অভিযানে প্রবাসীকে হত্যার উদ্দেশ্যে কুপিয়ে জখমের দায়ের করা মামলায় এজাহার-নামীয় এক আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ ৷

মঙ্গবার (১০ মে) রাত আনুমানিক ১টার দিকে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়।

ধৃত আসামি উপজেলার তোয়াকুল ইউনিয়নের পেকের খাল গ্রামের ফয়জুল হাসানের ছেলে জাহাঙ্গীর আলম(২৭)।

পুলিশ সূত্রে জানা যায়, গত ১৫ ফেব্রুয়ারি বুধবার পেকেরখাল গ্রামের আব্দুল কুদ্দুসের ছেলে প্রবাসী সিদ্দিক আহম রাত আনুমানিক সাড়ে ৯টায় বাড়ি থেকে নিকটস্থ ওয়াজ মাহফিলে যাওয়ার পথে আগে থেকে ওৎ পেতে থাকা আসামি জাহাঙ্গীর আলম প্রবাসী সিদ্দিক আহমদকে হত্যার উদ্দেশ্যে কুপিয়ে মারাত্মক জখম করে। তার চিৎকারে আশেপাশের লোকজন এসে উদ্ধার করে সিলেট ওসমানী হাসপাতালে নিয়ে যান ৷ সেখানে তার মাথায় ১৬টি সেলাই লাগে এবং তার সঙ্গে থাকা ৬ বছরের শিশু তানিয়া আহত হয়।

এই ঘটনায় আহত সিদ্দিক আহমদের স্ত্রী জুলেখা বেগম বাদী হয়ে গত ২২ ফেব্রয়ারী গোয়াইনঘাট থানায় মামলা দায়ের করেন। মামলা নং ২২/২৩। বুধবার ১০ মে রাত আনুমানিক ১টায় সালুটিকর পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ ইন্সপেক্টর শফিকুল ইসলাম খানের নেতৃত্বে মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই অনিক বড়ুয়া ও সঙ্গীয় ফোর্সসহ অভিযান পরিচালনা করে তাকে গ্রেপ্তার করতে সক্ষম হন ৷

এব্যাপারে সালুটিকর তদন্ত কেন্দ্রের  ইনচার্জ ইন্সপেক্টর শফিকুল ইসলাম খান বলেন, পুলিশের বিশেষ অভিযানে তাকে গ্রেপ্তার করা হয়েছে। আজ বিজ্ঞ আদালতে প্রেরণ করা হবে।

আহত প্রবাসী সিদ্দিক আহমদ জানান, আসামি জাহাঙ্গীর আলম ২০১৯ সালের সেপ্টেম্বর মাসে দুবাই থাকা অবস্থায় তার উশৃঙ্খল আচরণের কারণে দুবাই  পুলিশ ও আরবি মিলে তাকে সেখান থেকে প্রত্যাখ্যান করে দেশে পাঠায়।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App