×

সারাদেশ

তাড়াশে প্রতিবন্ধী কিশোরীর রহস্যজনক মৃত্যু নিয়ে গুঞ্জন

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১০ মে ২০২৩, ০৮:৫৭ এএম

তাড়াশে প্রতিবন্ধী কিশোরীর রহস্যজনক মৃত্যু নিয়ে গুঞ্জন

ছবি: সংগৃহীত

সিরাজগঞ্জের তাড়াশে মানসিক প্রতিবন্ধী এক কিশোরীর মৃত্যু নিয়ে নানা গুঞ্জন ও রহস্যের সৃষ্টি হয়েছে। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার (৯ এপ্রিল) বিকেলে মেয়ের নিজ বাড়িতে। মৃত্যুর প্রকৃত রহস্য উদঘাটনের জন্য পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেসা মুজিব জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করেছেন।

স্থানীয় লোকজন ও পুলিশ সূত্রে জানাগেছে, উপজেলা কহিত গ্রামের বেল্লাল হোসেনের মেয়ে সুমাইয়া খাতুন (১৪) দুপুরে নিজ ঘরে শুয়ে ছিল। ওই সময় তার দাদী ছাগল নিয়ে মাঠে যায়। সে সময় বাড়িতে আর কেউ ছিল না। সন্ধ্যার আগে সুমাইয়ার দাদী বাড়িতে এসে দেখে সে ঘরে শুয়েই আছে। ডাকাডাকি করে না শুনলে সে প্রতিবেশীদের ডেকে আনে। তারা এসে দেখে যে সুমাইয়া মারা গেছে। সুমাইয়ার বাবা বেল্লাল হোসেন তিনি ও বাড়িতে ছিলেন না। সৎ মা ঢাকা গার্মেন্টসে কাজ করে এবং সেখানেই থাকেন। ফাঁকা বাড়িতে সুমাইয়ার মৃত্যু নিয়ে নানা গুঞ্জন ও রহস্যের সৃষ্টি হয়েছে।

মৃত্যুর প্রকৃত রহস্য উদঘাটন ও নিশ্চিত হওয়ার জন্য পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ সদর হাসপাতালের মর্গে প্রেরণ করেছেন।

গ্রামবাসী জানান, সুমাইয়া মানসিক প্রতিবন্ধী বা ভারসাম্যহীন ছিলো।

তাড়াশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শহিদুল ইসলাম জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে সিরাজগঞ্জ সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন পাওয়ার পর তার মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App