×

সারাদেশ

জেলার শ্রেষ্ঠ উপপরিদর্শক নির্বাচিত হলেন আলফাডাঙ্গা থানার বিনয় বাড়ৈ

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১০ মে ২০২৩, ০৬:১৫ পিএম

জেলার শ্রেষ্ঠ উপপরিদর্শক নির্বাচিত হলেন আলফাডাঙ্গা থানার বিনয় বাড়ৈ

ছবি: ভোরের কাগজ

জেলার শ্রেষ্ঠ উপপরিদর্শক নির্বাচিত হলেন আলফাডাঙ্গা থানার বিনয় বাড়ৈ

জেলার শ্রেষ্ঠ উপপরিদর্শক নির্বাচিত হলেন ফরিদপুরের আলফাডাঙ্গা থানার উপপরিদর্শক (এসআই) বিনয় বাড়ৈ। গত বছরের ২৮ সেপ্টেম্বর আলফাডাঙ্গা থানায় উপপরিদর্শক হিসেবে যোগদান করেন তিনি।

মঙ্গলবার (৯ মে) জেলা পুলিশের সম্মেলন কক্ষে মাসিক কল্যাণ সভায় ফরিদপুর জেলা পুলিশ সুপার মো. শাহাজাহানের (পিপিএম) সভাপতিত্বে সভায় গত মাসের সার্বিক অপরাধসহ সব দিক বিবেচনায় শ্রেষ্ঠ এসআই নির্বাচিত হয়েছেন বিনয় বাড়ৈ।

শ্রেষ্ঠ এসআই নির্বাচিত হওয়ায় তার হাতে সনদ ও ক্রেস্ট তুলে দেন জেলা পুলিশ সুপার। এ সময় অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) ইমদাদ হুসেইনসহ জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এসআই বিনয় বাড়ৈ বলেন, আমি সরকারি নির্দেশনা মেনে আমার দায়িত্ব পালন করার চেষ্টা করি। আলফাডাঙ্গা থানার ওসি আবু তাহের স্যারের সার্বিক দিক-নির্দেশনায় সব দায়িত্ব পালন করে থাকি। আইনশৃঙ্খলা বাহিনীর চোখ ফাঁকি দিয়ে নানা রকম অপরাধ সংঘটিত করার চেষ্টা করে একদল অপরাধী চক্র। সব অপরাধীর বিরুদ্ধেই বাংলাদেশ পুলিশ জিরো টলারেন্স ঘোষণা করেছে। ‘পুলিশ জনগণের বন্ধু’- কথাটি বাস্তবে রূপান্তরিত করে জনগণের বন্ধু হয়ে কাজ করে যেতে চাই।

মাদক প্রতিরোধ প্রসঙ্গে তিনি বলেন, মাদকের সঙ্গে কোনো রকম আপোষ করা যাবেনা। মাদক, সন্ত্রাস, চাঁদাবাজ, চুরি, ডাকাতিসহ সব ধরনের অপরাধের বিরুদ্ধে ফরিদপুরের আলফাডাঙ্গা থানা পুলিশ অনেক শক্ত অবস্থানে রয়েছে। অপরাধ করে কেউ পার পাবে না বলে তিনি সর্ব সাধারণকে আশ্বস্ত করতে চাই। আমি সবার কাছে আশীর্বাদ প্রত্যাশী।

ওসি আবু তাহের ভোরের কাগজকে জানান, শ্রেষ্ঠ এসআই নির্বাচিত হওয়াতে তাকে অভিনন্দন জানাই। আশা করি তিনি তার এ শ্রেষ্ঠত্ব বজার রেখে নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালনে আরো সোচ্চার হবে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App