×

সারাদেশ

গৃহবধূর মৃত্যু নিয়ে রহস্য, স্বামী-শাশুড়ি পুলিশ হেফাজতে

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১০ মে ২০২৩, ০৮:২৭ পিএম

গৃহবধূর মৃত্যু নিয়ে রহস্য, স্বামী-শাশুড়ি পুলিশ হেফাজতে

ফাইল ছবি

নওগাঁর আত্রাই উপজেলার পাঁচুপুর গ্রাম থেকে এক গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে আত্রাই থানা পুলিশ। এ ঘটনায় এলাকা জুড়ে চলছে ব্যাপক জল্পনা-কল্পনা।

বুধবার (১০ মে) সকাল সাড়ে ৮টার দিকে মরদেহটি উদ্ধার করা হয়। নিহত গৃহবধূ উপজেলার পাঁচুপুর গ্রামের মৃত চঞ্চল সরকারের মেয়ে নাম লাবণী রাণী (২৬)।

পারিবারিক সূত্রে জানা যায়, প্রায় ৪ বছর আগে লাবণী রাণীর সঙ্গে আনুষ্ঠানিকভাবে বিয়ে হয় একই গ্রামের মৃত অসীম সরকারের ছেলে অমৃত সরকার অপুর (৩০) । বিয়ের এক বছরের মাথায় তাদের ঘর আলোকিত করে জন্ম হয় ফুটফুটে কন্যা সন্তানের। প্রতিবেশীরা বলেন, বিয়ের পর থেকে বেশ ভালোই চলছিলো তাদের সংসার জীবন। তবে গত কিছুদিন ধরে নানা বিষয় নিয়ে তাদের পারিবারিক কোলাহল লেগেই থাকতো। মঙ্গলবার রাতের বেলায় গৃহবধূকে প্রচণ্ড মারধর করেছে শাশুড়ি আর স্বামী। তারপর আমরা বুধবার সকালে জানতে পারি ওই গৃহবধূ গলায় শাড়ির আঁচল পেচিয়ে আত্মহত্যা করেছে। আমরা কেউ প্রথমে এ মৃত্যুর কথাটি শুনে বিশ্বাস করতে পারিনি। কারণ গৃহবধূটি ছিলো অনেক শান্ত প্রকৃতির।

এ বিষয়ে আত্রাই থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তারেকুর রহমান সরকার বলেন, বুধবার সকাল সাড়ে ৮টার দিকে আমাদের কাছে খবর আসে গৃহবধূ আত্মহত্যা করেছে। খবর পেয়ে সঙ্গে সঙ্গে থানা থেকে পুলিশ সদস্যরা ছুটে যান ঘটনাস্থলে। লাশ উদ্ধার করে নিয়ে আসেন থানায়। মৃত্যুটি রহস্যজনক হওয়ায় আমরা নিহতের স্বামী অমৃত সরকার ও শাশুড়ি সরস্বতী রাণীকে জিজ্ঞসাবাদের জন্য থানায় নিয়ে এসেছি।

তিনি আরো বলেন, সেই সঙ্গে আমরা লাশটি তাৎক্ষণিক মর্গে পাঠিয়েছি, সেখান থেকে ময়নাতদন্তের রিপোর্ট আসলে বুঝতে পারবো এটি হত্যা নাকি আত্মহত্যা। এ ঘটনায় নিহতের পরিবার বাদী হয়ে কোনো মামলা দায়ের করেছে কিনা? জানতে চাইলে তিনি বলেন, এখনো মামলা হয়নি তবে প্রক্রিয়াধীন রয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App