×

জাতীয়

গণতন্ত্র রক্ষায় রওশনের ভূমিকা ভুলে গেলে চলবে না

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১০ মে ২০২৩, ০৮:১৫ পিএম

গণতন্ত্র রক্ষায় রওশনের ভূমিকা ভুলে গেলে চলবে না

ছবি: ভোরের কাগজ

গণতন্ত্র রক্ষায় রওশন এরশাদের ভূমিকা ভুলে গেলে চলবে না জাতীয় পার্টির নেতা মন্তব্য করেছেন জাতীয় পার্টির নেতা ও সাবেক প্রতিমন্ত্রী গোলাম সারোয়ার মিলন।

বুধবার (১০ মে) দুপুরে রাজধানীর কাটাবন ঢালের ২৭৯/৬ বাবুপরায় সাবেক প্রতিমন্ত্রীর নিজ কার্যালয়ে অনুষ্ঠিত জাপার ঢাকা-ময়মনসিংহ বিভাগীয় সাংগঠনিক সমন্বয় কমিটির প্রথম সভায় সফরসূচিসহ অন্যান্য সাংগঠনিক সিদ্ধান্ত নেয়া হয়।

এতে সভাপতির বক্তব্যে সাবেক প্রতিমন্ত্রী ও ঢাকা বিভাগীয় সাংগঠনিক সমন্বয় কমিটির সমন্বয়ক গোলাম সারোয়ার মিলন বলেন, দেশের স্থিতিশীলতা ও সাংবিধানিক ধারাবাহিকতা বজায় রাখতে আগামী নির্বাচনে প্রতিযোগিতামূলক অংশগ্রহণ নিশ্চিত করতে হবে। তিনি সরকারকে ইঙ্গিত করে বলেন, রওশন এরশাদ ও জাতীয় পার্টি ‘৯৬ থেকে গণতন্ত্র অক্ষুণ্ন রাখতে যে ভূমিকা রেখেছে, তা ভুলে গেলে চলবে না। মনে রাখবেন জাতীয় পার্টির সমর্থনেই বার বার ক্ষমতায় এসেছে আওয়ামী লীগ।

দুই বিভাগ নিয়ে গঠিত এই সাংগঠনিক সমন্বয় কমিটির প্রথম সভায় অতিথি হিসেবে চট্টগ্রাম বিভাগীয় সাংগঠনিক সমন্বয় কমিটির অন্যতম সিনিয়র সদস্য অধ্যাপক ইকবাল হোসেন রাজুকে আমন্ত্রণ জানানো হয়। এতে সুদূর অষ্ট্রেলিয়া থেকে ভার্চুয়ালি অংশগ্রহণ করেন ঢাকা-ময়মনসিংহ বিভাগীয় সাংগঠনিক সমন্বয় কমিটির অন্যতম সদস্য ইঞ্জিনিয়ার ইকরামুল খান। এছাড়া, সৌদি আরব থেকে ভার্চুয়ালি অংশ নিয়ে কমিটির সদস্যদের উদ্দেশ্যে দিক-নির্দেশনামূলক বক্তব্য দেন বিরোধী দলীয় নেতার মূখপাত্র ও সাংগঠনিক সমন্বয় কমিটির প্রধান সমন্বয়ক কাজী মামুনূর রশীদ।

বৈঠকে আরো অংশগ্রহণ করেন রফিকুল হক হাফিজ, ক্বারী হাবিবুল্লাহ বেলালী, সাবেক এমপি ইঞ্জিনিয়ার মামুনূর রশীদ, নূরুল ইসলাম নূরু, খন্দকার মনিরুজ্জামান টিটু, গোলাম মোস্তফা ও আনোয়ারুল বেলালসহ কমিটির অন্য সদস্যরা।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App