×

সারাদেশ

লামায় উপ-সহকারী মেডিকেল অফিসারের রহস্যজনক মৃত্যু

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৯ মে ২০২৩, ১০:৪৯ পিএম

লামায় উপ-সহকারী মেডিকেল অফিসারের রহস্যজনক মৃত্যু

ফাইল ছবি

লামা উপজেলা পরিবার পরিকল্পনা বিভাগের উপ-সহকারী কমিউনিটি মেডিকেল অফিসার সাইদা আক্তার মিলির (২৭) রহস্যজনক মৃত্যু হয়েছে।

মঙ্গলবার (৯ মে) বেলা ১১টায় লামা পৌরসভার মধুঝিরি এলাকা থেকে গলায় ফাঁস দেয়া মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

মৃত সাইদা আক্তার মিলি লামা পৌরসভার ৭ নম্বর ওয়ার্ড মধুঝিড়ি এলাকার আবুল কালাম ও রূপনা আক্তারের কন্যা। তিনি উপজেলার রপসীপাড়া ইউনিয়নের দরদরী পরিবার কল্যাণ কেন্দ্রের উপ-সহকারী কমিউনিটি মেডিকেল অফিসার পদে কর্মরত ছিলেন।

এরআগে গত ১০ মার্চ একই প্রতিষ্ঠানের আরেক উপ-সহকারী কমিউনিটি মেডিকেল অফিসার গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেন। তার নাম সাবরিনা তারান্নুম মেঘলা (২৬)। এই নিয়ে দুই মাসের ব্যবধানের দুইজনের রহস্যজনক মৃত্যু হয়।

মৃত মিলির স্বজনরা জানান, দেড় বছর আগে কায়ছার আহমেদ নামে রাঙামাটির এক যুবকের সঙ্গে মিলির বিয়ে হয়। তাদের বিয়ের পর থেকে দুজনের মধ্যে নানা বিষয়ে মান-অভিমান চলে আসছিল। আর এ সময় স্বামী কায়সার তাকে সন্দেহ করে আসছে। এসব নিয়ে মানসিক কষ্টে দিনাতিপাত করছিলেন মিলি। মঙ্গলবার সকালে এসব নিয়ে মায়ের সঙ্গেও তার কথা কাটাকাটি হয়। এরপর মা সহকারী শিক্ষক রুপনা আক্তার স্কুলে চলে যায়। সকাল ১১টার দিকে খবর পান বব্ধঘরে পাঠাতনের সাথে মিলির গলায় ফাঁস দেয়া লাশ ঝুলছে।

মৃতের ছোট ভাই জিসান জানান, আপু (মিলি) সকাল ১১টার কিছু আগে আমাকে নাস্তা আনার জন্য দোকানে পাঠান। দোকান থেকে নাস্তা নিয়ে এসে দেখি তার গলায় ফাঁস দেয়া লাশ ঝুলছে। প্রতিবেশীদের সহায়তায় উদ্ধার করে দ্রুত লামা উপজেলা হাসপাতালে নিয়ে যাই। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

লামা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. মোহাম্মদ রোবিন বলেন, হাসপাতালে নেয়ার আগেই তার মৃত্যু হয়েছে।

লামা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শহিদুল ইসলাম চৌধুরী বলেন, মৃতের ময়নাতদন্ত শেষে মরদেহ স্বজনদের নিকট হস্তান্তর করা হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App