×

বিনোদন

‘যৌন দৃশ্যে স্বচ্ছন্দ নই, অডিশন ছেড়ে বের হয়ে আসি’

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৯ মে ২০২৩, ০৮:৩০ পিএম

‘যৌন দৃশ্যে স্বচ্ছন্দ নই, অডিশন ছেড়ে বের হয়ে আসি’
‘যৌন দৃশ্যে স্বচ্ছন্দ নই, অডিশন ছেড়ে বের হয়ে আসি’

জামিলা জামিল

অভিনেত্রী, মডেল জামিলা জামিল বলেন, ‘নেটফ্লিক্স-এর সিরিজ ‘ইউ’ চতুর্থ সিজনের জন্য আমার অডিশন দেয়ার কথা ছিল। তবে যখন জানতে পারি এই চরিত্রটি বেশ সেক্সি, তখনই আমি অডিশন থেকে সরে আসার কথা জানিয়েছি, কারণ, এধরনের যৌন দৃশ্যে আমি স্বচ্ছন্দ নই।'

যদিও ঠিক কোন দৃশ্যের জন্য তিনি অডিশন দিচ্ছিলেন, তা প্রকাশ্যে আনেননি জামিলা জামিল। ঠিক কেন যৌন দৃশ্যে তিনি স্বচ্ছন্দ নন, তার অন্যতম কারণ হিসাবে শৈশবের 'ট্রমা' (মানসিক আঘাত), শৈশবের যৌন নির্যাতনের কথা সামনে এনেছেন জামিলা জামিল।

অভিনেত্রী কথায়, তার শৈশব ভীষণই কঠিন, নোংরা। শৈশবে তার উপর চলা যৌন নির্যতনের কথা তিনি ভুলতে পারেননি, সেগুলি থেকে বের হয়ে আসতে পারেননি। আর তারই ফলস্বরূপ তিনি নিজের জন্য এই নিয়ম তৈরি করেছেন। সিদ্ধান্ত নিয়েছেন কখনো কোনো যৌন দৃশ্যে তিনি অভিনয় করবেন না। তার কথায়, অন্য অভিনেতাদের কাছে যৌন দৃশ্য যেমন, তার কাছে এটা ঠিক তেমন নয়। এমনকি তিনি ছবিতে কোনো যৌন দৃশ্য থাকলে সেটা দেখেনও না, এড়িয়ে যান।

জামিলা জামিল জানান, তিনি ‘ইউ’-এর নির্মাতাদের স্পষ্ট জানিয়ে দিয়েছেন, যদি যৌন দৃশ্য ছাড়া সিরিজি অন্যকোনো চরিত্রে তাকে প্রয়োজন হয়, তাহলে তাকে তারা ডাকতে পারেন। জানা যায়, ব্রিটিশ অভিনেত্রী, মডেল জামিলা জামিল আদপে পাকিস্তানি বংশোদ্ভূত। পাকিস্তানি বাবা আলি জামিল ও মা শিরিন জামিলের মেয়ে তিনি। যদিও তার জন্ম ব্রিটেনে। বড় হয়ে ওঠা সেদেশেই। অভিনেত্রী অবশ্য আগে শৈশবের যৌন হেনস্থা নিয়ে মুখ খুলেছিলেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App