×

জাতীয়

ওয়াজেদ মিয়া স্বর্ণপদক পেলেন ভোক্তা অধিকারের মহাপরিচালক

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৯ মে ২০২৩, ০৮:৪৭ পিএম

ওয়াজেদ মিয়া স্বর্ণপদক পেলেন ভোক্তা অধিকারের মহাপরিচালক

ছবি: ভোরের কাগজ

জাতীয় ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদপ্তরের মহাপরিচালক এ. এইচ. এম. সফিকুজ্জামানকে সরকারি পরিষেবা খাতে বিশেষ অবদানের স্বীকৃতিস্বরূপ ড. এম এ ওয়াজেদ মিয়া ১১তম আন্তর্জাতিক স্বর্ণপদক পুরস্কার প্রদান করা হয়েছে।

আজ মঙ্গলবার (৯ মে) বিকেল সাড়ে চারটায় জাতীয় প্রেসক্লাবের জহুর হোসেন চৌধুরী হলরুমে ড. এম এ ওয়াজেদ মিয়ার ১৪তম মৃত্যুবার্ষিকী ও ড. এম এ ওয়াজেদ মিয়া ১১তম আন্তর্জাতিক স্বর্ণপদক পুরস্কার ২০২১ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয়ের মাননীয় মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা আ. ক. ম. মোজাম্মেল হক এমপি, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য বীর মুক্তিযোদ্ধা ড. মোস্তফা জালাল মহিউদ্দিন, বাংলাদেশ আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, ভারতের পশ্চিমবঙ্গ নারী কমিশনের চেয়ারপারসন লীনা গাঙ্গুলী।

এতে সভাপতিত্ব করেন ড. এম এ ওয়াজেদ মিয়া মেমোরিয়াল ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ও কেন্দ্রীয় সভাপতি এ. কে. এম. ফরহাদুল কবির।

পুরস্কৃত হয়ে অনুভূতি ব্যক্ত করতে গিয়ে তিনি বলেন, কাজের স্বীকৃতি সবসময় আনন্দের হয় এবং আরও ভালো কাজ করার অনুপ্রেরণা দেয় সঙ্গে দায়িত্ববোধও বাড়িয়ে দেয়। এ পুরস্কার আমার দায়িত্ব বাড়িয়ে দিয়েছে। তিনি আরও বলেন, আমি মনে করি মাননীয় প্রধানমন্ত্রী যে স্মার্ট বাংলাদেশের স্বপ্ন দেখিয়েছেন তা সুষ্ঠু বিজ্ঞান চর্চার মাধ্যমেই সম্ভব।

উল্লেখ্য, বর্ণিত অনুষ্ঠানে অধিদপ্তরের মহাপরিচালকসহ নিজ নিজ ক্ষেত্রে শ্রেষ্ঠত্ব অর্জনকারী এবং বিভিন্ন ক্ষেত্রে গুরুত্বপূর্ণ অবদান রেখেছেন এমন ৮ জন দেশি ও বিদেশি সম্মানিত ব্যক্তিকে পুরস্কৃত করা হয়।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App