×

সারাদেশ

হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মাছ ব্যবসায়ীর মৃত্যু

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৮ মে ২০২৩, ১২:৩৭ এএম

হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মাছ ব্যবসায়ীর মৃত্যু

তাড়াশ ৫০ শয্যাবিশিষ্ট স্বাস্থ্য কমপ্লেক্স। ফাইল ছবি

সিরাজগঞ্জের তাড়াশ উপজেলায় হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে আবু তালেব (৫৫) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। রবিবার (৭ এপ্রিল) দুপুরে তাড়াশ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন। বিষয়টি নিশ্চিত করেছেন ওই সময়ে জরুরি বিভাগে দায়িত্বরত চিকিৎসক ডা. মো. মোস্তফা কামাল।

স্থানীয় ও পারিবারিক সূত্র জানিয়েছে, রবিবার দুপুরে উপজেলা মাগুড়াবিনোদ ইউনিয়নের গৌরীপুর গ্রামের ফজল বাবুর্চির ছেলে বিশিষ্ট মাছের আড়ৎদার আবু তালেব মণ্ডল নিজ বাড়িতে বোরো ধান মাড়াই করা অবস্থায় জ্ঞান হারিয়ে ফেলে। সঙ্গে সঙ্গে তাকে তাড়াশ ৫০ শয্যাবিশিষ্ট স্বাস্থ্য কমপ্লেক্সে জরুরি বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তার চিকিৎসা শুরু করেন। একপর্যায়ে চিকিৎসা চলাকালীন সময়ে তার হার্ট অ্যাটাক বা হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে যায় ও হাসপাতালেই মৃত্যু হয় তার। সেখানে আবারো ইসিজি করার পর তাকে কর্তব্যরত চিকিৎসকরা মৃত ঘোষণা করেন।

তাড়াশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শহিদুল ইসলাম বলেন, এটা একটি স্বাভাবিক মৃত্যু। তাই থানাকে জানানোর কোনো প্রয়োজন নেই। তাই আমাকে জানাইনি। তার অকাল মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। মৃত্যুকালে স্ত্রী ও তিন মেয়ে রেখে গেছেন। রবিবার বাদ মাগরিব গৌরীপুর ঈদগাহ মাঠে জানাজা নামাজ শেষে গ্রামের করবস্থানে দাফন করা হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App