×

খেলা

সাকিবের ক্যানসার ফাউন্ডেশনের যাত্রা শুরু

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৮ মে ২০২৩, ০৯:৩০ পিএম

সাকিবের ক্যানসার ফাউন্ডেশনের যাত্রা শুরু

ছবি: সংগৃহীত

রোববার (৭ মে) লন্ডনের আরিয়ানা ব্যাঙ্কুইটিং হলে গালা ডিনারে যুক্তরাজ্যে ক্যান্সার ফাউন্ডেশনের আনুষ্ঠানিক যাত্রা শুরুর ঘোষণা দেন ফাউন্ডেশনের চেয়ারম্যান সাকিব আল হাসান।

সাকিব বলেন, যার পরিবারে ক্যানসার আক্রান্ত ব্যক্তি রয়েছে, তিনিই জানেন কতটা ভুগতে হয়। ফলে আমরা তাদের কথা চিন্তা করে এই উদ্যোগ গ্রহণ করেছি। আশা করি, সবাই আমাদের পাশে থাকবেন। এটি সফল করার জন্য সবার সহযোগিতা প্রয়োজন। আমি বিশ্বাস করি, সবাই এগিয়ে আসবেন।

যুক্তরাজ্যে ক্যানসার ফাউন্ডেশনের যাত্রা শুরুর বিষয়ে ভিডিও বার্তা দিয়ে সাকিবের স্ত্রী উম্মে আহমেদ শিশির বলেন, আমি জানি ক্যানসার মানুষ এবং তার পরিবারকে কতটা কষ্ট দেয়। আমি আমার বাবা-মাকে ক্যানসারের কারণে হারিয়েছি। আমি চাই, ক্যানসার থেকে আক্রান্ত ব্যক্তি সুস্থ হয়ে উঠুক। শুরুর দিকে এটি শনাক্ত করতে পারলে জীবন বাঁচানো সম্ভব। সেই লক্ষ্যেই এই ফাউন্ডেশনের পক্ষ থেকে কাজ করা হবে।

নিজের ৩৬তম জন্মদিনে এক মানবিক উদ্যোগ নেন সাকিব আল হাসান। ২৪ মার্চ রাজধানীর পাঁচ তারকা এক হোটেলে নিজের নামে ক্যান্সার ফাউন্ডেশন উদ্বোধন করেন বিশ্বসেরা অলরাউন্ডার। এবার যুক্তরাজ্যে যাত্রা শুরু করেছে ফাউন্ডেশনটি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App