×

সারাদেশ

রোয়াংছড়ির পাহাড়ে গোলাগুলি, তিনজনের মরদেহ উদ্ধার

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৮ মে ২০২৩, ০৯:১৩ পিএম

বান্দরবানের রোয়াংছড়ি উপজেলায় পাহাড়ের সশস্ত্র সংগঠন ইউপিডিএফ গণতান্ত্রিক ও মগ বাহিনীর মধ্যে গোলাগুলির ঘটনা ঘটেছে। ঘটনাস্থলের পার্শ্ববর্তী পাহাড় থেকে তিনজনের গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

সোমবার (৮ মে) বিকেলে এ ঘটনা ঘটে। নিহতরা হলেন- সদর ইউনিয়নের ৫ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি নেমথাং বম এবং ভাড়ায় চালিত মোটরসাইকেলের চালক লাল লিয়ান ও সিম লিয়ান।

আইন-শৃঙ্খলা বাহিনী ও স্থানীয়রা জানিয়েছে, আধিপত্য বিস্তারের জের ধরে রোয়াংছড়ি উপজেলার সদর ইউনিয়নের পাইখ্যং পাড়ায় পাহাড়ের সশস্ত্র সংগঠন ইউনাইটেড ডেমোক্রেটিক ফ্রন্ট (ইউপিডিএফ গণতান্ত্রিক) ও মগ লিবারেশন পার্টির (মগ বাহিনী) মধ্যে গোলাগুলি হয়েছে। সকালে সশস্ত্র সংগঠনগুলোর দুপক্ষের অস্ত্রধারীদের মধ্যে কয়েক দফায় থেমে থেমে গোলাগুলি হয়। খবর পেয়ে সেনাবাহিনী ও আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যরা ঘটনাস্থলের আশপাশে অবস্থান নেয়।

এদিকে, গোলাগুলির পর ঘটনাস্থলসহ আশপাশের এলাকাগুলোতে আতঙ্ক ছড়িয়ে পড়ে। সব ধরনের যানবাহন চলাচল বন্ধ করে দেন শ্রমিকরা। এসময় স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে ঘটনার পার্শ্ববর্তী পাহাড় থেকে তিনজনের গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার করে পুলিশ।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App