×

সারাদেশ

বোয়ালমারীতে ধর্ষকের ফাঁসির দাবি

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৮ মে ২০২৩, ০২:৫৪ পিএম

বোয়ালমারীতে ধর্ষকের ফাঁসির দাবি

ছবি: কামরুল সিকদার, বোয়ালমারী (ফরিদপুর)

ফরিদপুরের বোয়ালমারীতে এক ধর্ষকের ফাঁসির দাবিতে মানববন্ধন করেছে এলাকাবাসী। সোমবার (৮ মে) সকাল ১১ টায় উপজেলার ঘোষপুর ইউনিয়নের গোবিন্দপুর গ্রামের একটি সড়কে এ কর্মসূচি পালিত হয়।

অভিযুক্ত আসামি আমজাদ শেখের ফাঁসি দাবি করে মানববন্ধনে বক্তব্য রাখেন স্থানীয় মহিলা ইউপি সদস্য সাবিনা বেগম, মো. মামুন মিয়া, এনামুল শেখ, বাশার শেখ, আলিয়ার শেখ প্রমুখ।

বক্তারা বলেন, গোবিন্দপুর গ্রামের মো. সাম শেখের ছেলে আনসার সদস্য আমজাদ শেখ (২৩) একজন প্রতারক ও লম্পট প্রকৃতির লোক। সে বিয়ের প্রলোভনের ফাঁদে ফেলে প্রতিবেশী এক স্কুল শিক্ষার্থীর সঙ্গে প্রথমে প্রেম ও পরে শারীরিক সম্পর্ক গড়ে তোলেন। দীর্ঘদিনের এ সম্পর্ক এক পর্যায়ে জানাজানি হলে মেয়ে ও তার অভিভাবকরা বিয়ের জন্য আমজাদের উপর চাপ সৃষ্টি করেন। কিন্তু চতুর আমজাদ ও তার পরিবার সব কিছু অস্বীকার করে বিয়ের প্রস্তাব প্রত্যাখান করলে ভুক্তভোগী তরুণীর বাবা এনামুল শেখ আইনের শরণাপন্ন হন। গত ২৫ জানুয়ারী থানায় মামলা হলে পুলিশ আসামিকে আটক করে আদালতে সোপর্দ করে। কিন্তু ১৫/১৬ দিন কারাবাসের পর ধর্ষক আমজাদ জামিনে মুক্ত হয়ে বাদী পক্ষের উপর নানা ভাবে জুলুম-অত্যাচার শুরু করে।

বক্তারা বলেন, বর্তমানে মামলাটি তুলে নিতে বাদী এনামুল শেখের উপর নানামুখী চাপ সৃষ্টি করছে প্রভাবশালী আসামিপক্ষ। নানা রকম হুমকি-ধমকি ও ভয়-ভীতি দেখানো হচ্ছে। বলা হচ্ছে, মামলা প্রত্যাহার না করলে বাদী এনামুল শেখকে দুনিয়া থেকে সরিয়ে দেয়া হবে। অথবা পাল্টা কোন মিথ্যা মামলায় ফাঁসিয়ে দেয়া হবে। আসামি পক্ষের এমন অত্যাচার, হুমকি-ধমকিতে পরিবার-পরিজন নিয়ে চরম নিরাপত্তাহীনতায় ভুগছেন অসহায় দরিদ্র কৃষক বাদী এনামুল শেখ।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App