×

সারাদেশ

দেবহাটায় একইদিনে পানিতে ডুবে ৩ শিশুর মৃত্যু

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৮ মে ২০২৩, ০৯:১৩ পিএম

দেবহাটায় একইদিনে পানিতে ডুবে ৩ শিশুর মৃত্যু

ছবি: ভোরের কাগজ

সাতক্ষীরার দেবহাটায় একই দিনে পানিতে ডুবে ৩ শিশুর মৃত্যু হয়েছে। সোমবার (৮ মে) পারুলিয়া ইউনিয়নের দক্ষিণ কোমরপুর এলাকার একসঙ্গে ২ শিশু এবং সখিপুর ইউনিয়নের তিলকুড়া গ্রামে আর এক স্কুল ছাত্র নিহত হয়।

পারুলিয়া ইউনিয়নের ২ নং ওয়ার্ডের গ্রামপুলিশ আবদুল কাদের জানান, দক্ষিণ কোমরপুর গ্রামের দিনমজুর আব্দুর রহিমের ছেলে রিপন হোসেন (৪) এবং তার প্রতিবেশী বিল্লাল হোসেন বাবুর ছেলে জাবির হোসেন(৪) নিহত হয়েছে।

তিনি আরো জানান, সোমবার বিকেল ৪টার দিকে ওই দুই শিশু বাড়ির পাশে মৎস্যঘেরের বেড়ি বাধের উপর খেলা করছিল। ওই সময় শিশুদের পরিবারের সদস্যরা কাজে ব্যস্ত ছিলেন। পরবর্তীতে জাবেরের মা তাদের খোঁজ করতে গিয়ে রিপনকে পানিতে ভাসতে দেখে এবং চিৎকার দিয়ে ওঠেন। স্থানীয়রা ছুটে এসে ওই দুই শিশুকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

অপরদিকে সখিপুর ইউনিয়নের ৫ নং ওয়ার্ড ইউপি সদস্য শেখ মোয়াজ্জেম হোসেন জানান, দক্ষিণ সখিপুর প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণির শিক্ষার্থী তিলকুড়া গ্রামের আয়ুব আলীর ছেলে রুহুল আমিন ( ৭) পানিতে ডুবে মারা গেছে। তিনি আরো জানান, ওই শিশু স্কুল ছুটির পরে বাড়িতে ফিরে দুপুর আড়াইটার দিকে বাড়ির পাশে পুকুরে গোসল করতে যায়। এসময় অনাকাঙ্ক্ষিত ভাবে পানিতে পড়ে ডুবে যায়। স্থানীয়রা এসে পানি খোঁজা-খুঁজির পর তাকে উদ্ধার করে। পরে হাসপাতালে নেয়ার আগে শিশুটি মৃত্যুবরণ করে। একই দিনে ৩ শিশুর মৃত্যুতে উপজেলায় শোকের ছায়া নেমে এসেছে।

দেবহাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ ওবায়দুল্লাহ জানান, পানিতে ডুবে ৩ শিশুর মৃত্যু হয়েছে। অভিযোগ না থাকায় মরদেহ পরিবারগুলোর নিকট হস্তান্তর করা হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App