হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মাছ ব্যবসায়ীর মৃত্যু

আগের সংবাদ

প্রসঙ্গ : দেবোত্তর সম্পত্তি উন্নয়ন ও ব্যবস্থাপনা বোর্ড

পরের সংবাদ

দেশে ত্রাসের রাজত্ব: ফখরুল

প্রকাশিত: মে ৮, ২০২৩ , ১২:৪৮ পূর্বাহ্ণ আপডেট: মে ৮, ২০২৩ , ১২:৪৮ পূর্বাহ্ণ

দেশে একটি ত্রাসের রাজত্বে সৃষ্টি করেছে সরকার। এখন সাংবাদিকরাও কিছু লিখতে পারে না। তাদেরও ডিজিটাল সিকিউরিটি আইনে মামলা দেয়া হচ্ছে বলে মন্তব্য করেছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তিনি বলেন, সরকার পরিকল্পিতভাবে রাষ্ট্রের বিচার বিভাগ থেকে শুরু করে মিডিয়া, আইনশৃঙ্খলা বাহিনী সবগুলোকে দলীয়করণ করে ফেলেছে।

রবিবার (৮ মে) দুপুরে ঠাকুরগাঁও মির্জা রুহুল আমিন মিলনায়তনে বিএনপির সদর উপজেলা দ্বিবার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

মির্জা ফখরুল বলেন, সরকারের খারাপ কাজগুলো নিয়ে সমালোচনা করাতো কোনো রাষ্ট্রদ্রোহিতা নয়, এটিই গণতন্ত্রের নিয়ম। এই সরকারের তাদের অন্যায় সম্পর্কে কেউ কিছু বললেই মামলা দিয়ে দাবিয়ে রাখতে চায়।

তিনি আরো বলেন, আওয়ামী লীগ ক্ষমতাকে টিকিয়ে রাখার জন্য বিভিন্ন আইন তৈরি করেছে। এই সরকারের বিরুদ্ধে যেন কেউ কথা বলতে না পারে সেজন্য তারা আইন, মামলা দিয়ে সবাইকে ভয় দেখায়। এই সরকার দেশের মানুষের কল্যাণের কথা চিন্তাও করে না। তারা প্রতি পদে পদে দেশকে আওয়ামী লীগ ও বিএনপি ভাগ করে।

নুর করিমের সভাপতিত্বে ওই অনুষ্ঠানে বক্তব্য দেন জেলা বিএনপির সভাপতি তৈমুর রহমান, সহ-সভাপতি ওবায়দুল্লাহ হক মাসুদ, সুলতানুল ফেরদৌস নম্র চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক পয়গাম আলী, আনসারুল হক, সাংগঠনিক সম্পাদক মো. জাফরুল্লাহ, অর্থবিষয়ক সম্পাদক শরিফুল ইসলাম শরিফ ও মহিলা দলের সভাপতি ফোরাতুন নাহার প্যারিস প্রমুখ।

ডি- এইচএ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়