×

সারাদেশ

বাজিতপুরে ১ হাজার পিস ইয়াবাসহ গ্রেপ্তার ২

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৭ মে ২০২৩, ০৪:২৩ পিএম

বাজিতপুরে ১ হাজার পিস ইয়াবাসহ গ্রেপ্তার ২

ছবি: ভোরের কাগজ

কিশোরগঞ্জের বাজিতপুরে মাইজচর ইউপির বর্তমান চেয়ারম্যান তাবারক মিয়াজির ভাতিজাসহ দুই ইয়াবা ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়েছে। এ সময় তাদের কাছ থেকে ১ হাজার ১১ পিস ইয়াবা জব্দ করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন, চেয়ারম্যানের ভাতিজা জামান মিয়াজি (২৫), সে মাইজচর পুরাকান্দা গ্রামের ইব্রাহিম মিয়াজির ছেলে এবং মাকসুদুল হাসান মাসুম (২৫), সে একই এলাকার আক্কেল আলীর ছেলে।

গ্রেপ্তারকৃত দুই মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে বাজিতপুর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়েরের পর রবিবার (৭ মে) দুপুরে তাদের কিশোরগঞ্জ আদালতে প্রেরণ করা হয়।

জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে শনিবার (৬ মে) দিবাগত রাত ১টা ৪৫ মিনিটে বাজিতপুর থানাধীন বাহেরবালী খেয়া নৌকা ঘাটে বিশেষ অভিযান পরিচালনা করে বাজিতপুর থানা পুলিশ। এ সময় আটককৃত দুই মাদক ব্যবসায়ীর দেহ তল্লাশি করে তাদের কাছে ১ হাজার ১১ পিস ইয়াবা জব্দ করে পুলিশ। পরে বাজিতপুর থানায় তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে দায়ের করা হয়।

বাজিতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ শফিকুল ইসলাম এ-সব তথ্য নিশ্চিত বলেন, বাজিতপুর এলাকা থেকে মাদকদ্রব্য নিয়ন্ত্রণে এধরণের অভিযান নিয়মিত অব্যাহত থাকবে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App