×

সারাদেশ

নিহত স্কুলছাত্রী মুক্তি রাণীর বাড়িতে সমাজকল্যাণ প্রতিমন্ত্রী

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৭ মে ২০২৩, ০৬:০৬ পিএম

নিহত স্কুলছাত্রী মুক্তি রাণীর বাড়িতে সমাজকল্যাণ প্রতিমন্ত্রী

ছবি: ভোরের কাগজ

সমাজকল্যাণ প্রতিমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা মো. আশরাফ আলী খান খসরু এমপি বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সবসময় সর্বোচ্চ আইনের শাসন চান। কেউ আইনের ঊর্ধ্বে নয়। কোনো দুষ্কৃতকারী কোনো অপকর্ম করে পার পাবেনা, তাকে শাস্তি পেতেই হবে। শেখ হাসিনা চান দেশের সবাই শান্তিতে থাকবে এবং স্মার্ট নাগরিক হিসেবে গড়ে উঠবে।

রবিবার (৭ মে) দুপুরে নেত্রকোণার বারহাট্টা উপজেলার প্রেমনগর-ছালিপুরা গ্রামে দুর্বৃত্তের হামলায় নিহত স্কুল ছাত্রী মুক্তি রাণী বর্মনের বাড়িতে নিহতের পরিবারের সদস্যদের সঙ্গে দেখা করে সমবেদনা জানাতে গিয়ে প্রতিমন্ত্রী এসব কথা বলেন।

এসময় তিনি নিহতের পরিবারকে আর্থিক সহায়তা প্রদান সহ সবসময় পাশে থাকার আশ্বাস প্রদান করেন।

এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা পরিষদ চেয়ারম্যান অসিত সরকার সজল, সদর উপজেলা চেয়ারম্যান আতাউর রহমান মানিক, বারহাট্টা উপজেলা চেয়ারম্যান মাইনুল হক কাসেমসহ জেলা উপজেলা ও স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীরা। গত মঙ্গলবার ২ মে দুপুরে উপজেলার প্রেমনগর ছালিপুরা গ্রামে দশম শ্রেণীর শিক্ষার্থী মুক্তি বর্মনকে কুপিয়ে আহত করে কাওসার। পরে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। এরপর থেকে ২৪ ঘন্টার মধ্যেই ওই এলাকার একটি জঙ্গল থেকে জেলা ডিবি পুলিশের একটি টিম আসামি কাওসারকে গ্রেপ্তার করে। তার বিরুদ্ধে মামলা দায়েরের পর তাকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় তাকে কুপিয়ে খুন করেছে বলে আসামি স্বীকারোক্তি দেয়।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App