×

সারাদেশ

জুড়ীতে বাস দুর্ঘটনায় ৪০ যাত্রী আহত

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৭ মে ২০২৩, ০৯:৪০ পিএম

জুড়ীতে বাস দুর্ঘটনায় ৪০ যাত্রী আহত

ছবি: ভোরের কাগজ

জুড়ীতে বাস দুর্ঘটনায় ৪০ যাত্রী আহত

মৌলভীবাজার জেলার জুড়ীতে সিহাব ডেইরী ফার্ম পরিবহনের একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে ৪০ জন যাত্রী আহত হয়েছে। আহত যাত্রীদেরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সসহ স্থানীয় বেসরকারি হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়।

রবিবার (৭ মে) বিকেল সাড়ে ৪টায় উপজেলার মৌলভীবাজার টু বিয়ানীবাজার আঞ্চলিক মহাসড়কের কন্টিনালা ব্রীজ সংলগ্ন এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

জানা যায়, মৌলভীবাজার থেকে প্রায় ৪০ থেকে ৫০ জন যাত্রী নিয়ে বড়লেখার উদ্দেশ্যে যাচ্ছিল যাত্রীবাহী সিহাব ডেইরী ফার্ম পরিবহনের একটি বাস। বিকেল সাড়ে ৪টার দিকে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে খাদে পড়ে যায়। দুর্ঘটনার পর এলাকাবাসী আহত অবস্থায় ৪০ জন যাত্রীকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সহ স্থানীয় বিভিন্ন বেসরকারি হাসপাতালে প্রেরণ করে। পরে খবর পেয়ে কুলাউড়া ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে যাত্রীদের মালামাল উদ্ধার করে পুলিশের কাছে হস্তান্তর করে। এ দুর্ঘটনা কবলিত বাসটি উদ্ধারের চেষ্টা চলছে। দুর্ঘটনার পর থেকে বাসটির চালক ও সহকারী আহত অবস্থায় পলাতক রয়েছেন।

এ ঘটনায় গুরুতর আহত জুড়ী উপজেলার শিলুয়া গ্রামের শাহারা বেগম (৫০), হরিরামপুর গ্রামের নূর ইসলাম (৫৫), জালালপুর গ্রামের আব্দুস সালাম (৮০) ও বড়লেখা উপজেলার ছুলারকুলী গ্রামের শংকরী বিশ্বাস (২৬) কে উন্নত চিকিৎসার জন্য সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে থানার এসআই সিরাজুল ইসলাম জানান, দুর্ঘটনার পর আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে।

জুড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. ফারহানা রহমান বলেন, বাস দুর্ঘটনায় আহতদের প্রাথমিক চিকিৎসা প্রদান করা হয়েছে। গুরুতর আহত ৪জনকে উন্নত চিকিৎসার জন্য সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App