×

সারাদেশ

আলীকদমে স্বেচ্ছাসেবক লীগের কর্মী সভা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৭ মে ২০২৩, ০৮:২৮ পিএম

আলীকদমে স্বেচ্ছাসেবক লীগের কর্মী সভা
আলীকদমে স্বেচ্ছাসেবক লীগের কর্মী সভা
আলীকদমে স্বেচ্ছাসেবক লীগের কর্মী সভা

ছবি: ভোরের কাগজ

নতুন সদস্য সংগ্রহ

"ষড়যন্ত্রের বিরুদ্ধে রুখে দাঁড়াও বাংলাদেশ "এই প্রতিপাদ্যোর আলোকে বান্দরবানের আলীকদম উপজেলার কলার ঝিরি জবিরাম কারবারি ত্রিপুরা পাড়ায় কমিউনিটি হল রুমে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবকলীগ আলীকদম উপজেলা শাখার উদ্যোগে কর্মী সভা, নতুন সদস্য সংগ্রহ ও সদস্য নবায়ন কর্মসূচি উদ্ধোধন করা হয়।

রবিবার (৭মে) বিকাল ৩টায় কলার ঝিরি জবিরাম কারবারি পাড়া কমিউনিটি হল রুমে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবকলীগ আলীকদম উপজেলা শাখার সভাপতি উইলিয়াম মার্মার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. জমির উদ্দিনের সঞ্চালনায় নতুন সদস্য সংগ্রহ ও সদস্য নবায়ন কমসূচি উদ্ধোধন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মো. জামাল উদ্দিন সভাপতি।

কর্মী সভা,নতুন সদস্য সংগ্রহ ও সদস্য নবায়ন কর্মসূচির উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি ও জেলা আওয়ামী লীগের প্রচার-প্রকাশনা সম্পাদক সাদেক হোসেন চৌধুরী।

উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অংশেথোয়াই মার্মা এছাড়া জেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক সিংথোয়াই মার্মা,জেলা স্বেচ্ছাসেবকলীগের দপ্তর সম্পাদক মংএনু মার্মা,উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাবেক সভাপতি শুভরঞ্জন বড়ুয়াসহ জেলা,উপজেলা,ইউনিয়ন ও ওয়ার্ডের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানের উদ্বোধক জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি ও জেলা আওয়ামী লীগের প্রচার- প্রকাশনা সম্পাদক সাদেক হোসেন চৌধুরী বলেন, নতুন কর্মী সংগ্রহ, ও কর্মীর সভার উদ্দেশ্য হলো তৃণমূল পর্যায়ে স্বেচ্ছাসেবকলীগকে আরও শক্তিশালী করা। আগামী জাতীয় দ্বাদশ সংসদ নির্বাচনে আওয়ামী লীগকে চতুর্থবারের মত সরকার গঠনে স্বেচ্ছাসেবকলীগকে অগ্রণী ভূমিকা পালন করতে হবে।

তিনি আরও বলেন, বান্দরবানের রুপকার আমাদের সবার নেতা বীর বাহাদুরকে সপ্তমবারের জাতীয় সংসদে পাঠাতে স্বেচ্ছাসেবকলীগের সকল নেতাকর্মীকে কাজ করতে হবে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App